বুধবার, ০৫ অক্টোবর, ২০২২
জাতীয়
মানুষের জন্য কাজ করতে আমরা পুলিশে এসেছি : ডিএমপি কমিশনার
কাগজ ডেস্ক:
Published : Sunday, 27 October, 2019 at 7:47 PM
মানুষের জন্য কাজ করতে আমরা পুলিশে এসেছি : ডিএমপি কমিশনারঢাকা মেট্রোপলিটন (ডিএমপি) পুলিশের কমিশনার মোহা. শফিকুল ইসলাম বলেছেন, আমরা সাধারণ মানুষের জন্য কাজ করতে পুলিশে এসেছি। আমাদের পরিবার কেমন থাকবে, তা না ভেবে সাধারণ মানুষের নিরাপত্তায় দিন-রাত পরিশ্রম করে যাচ্ছি।
রোববার (২৭ অক্টোবর) দুপুর বেলা ১২টায় ডিএমপি সদর দফতরে পুলিশ সদস্যদের চাকরি থেকে অবসর উপলক্ষে বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন তিনি।
অবসরপ্রাপ্ত পুলিশ সদস্যদের উদ্দেশে মোহা. শফিকুল ইসলাম বলেন, ডিএমপি বাংলাদেশ পুলিশের সর্ববৃহৎ একক ইউনিট। আপনারা ভাগ্যবান যে এ ইউনিটে চাকরি করে সম্মানের সঙ্গে অবসরে যাচ্ছেন। আপনাদের সঙ্গে কর্মরত অনেকে এমন অবসরে যেতে পারেননি। আপনাদের সবার প্রতি আমরা কৃতজ্ঞতা জানাই। আপনাদের ক্ষুদ্র ক্ষুদ্র প্রয়াসে ডিএমপি আজ বর্তমান অবস্থানে এসেছে এবং ঢাকা শহরের আইনশৃঙ্খলা পরিস্থিতি অনেক ভালো রয়েছে। সবাই মিলে মিশে একটি প্রতিষ্ঠানের পাশে দাঁড়িয়েছি। এখন অবসরে গিয়ে পরিবার পরিজনকে সময় দেবেন। আপনারা পরিবার নিয়ে সুস্থতার সঙ্গে সুখে-শান্তিতে থাকবেন, এ দোয়াই করি।
আমরা সবাই একে অপরের সঙ্গে থেকে কাজ করেছি। অবসরে গিয়ে আপনারা কথনও নিজেকে একা মনে করবেন না। মনে করবেন না, আপনাদের পাশে কেউ নেই। আমরা সব সময় আপনাদের পাশে আছি, যোগ করেন ডিএমপি কমিশনার।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
সহযোগী সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০২৪৭৭৭৬২১৮২, ০২৪৭৭৭৬২১৮০, ০২৪৭৭৭৬২১৮১, ০২৪৭৭৭৬২১৮৩ বিজ্ঞাপন : ০২৪৭৭৭৬২১৮৪, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft