বৃহস্পতিবার, ২৪ জুন, ২০২১
বিনোদন সংবাদ
বাবার পথে হাঁটতে চান না শাহরুখ পুত্র
বিনোদন ডেস্ক :
Published : Monday, 28 October, 2019 at 6:47 AM
বাবার পথে হাঁটতে চান না শাহরুখ পুত্রবাবা বলিউড সুপারস্টার। অভিনেতা হিসেবে বিশ্বজুড়ে রয়েছে খ্যাতি। কিন্তু বাবার পথ ধরে অভিনয় পেশায় আসতে চান না বলিউডের বাদশা শাহরুখ খানের ছেলে আরিয়ান খান।
‘মাই নেক্সট গেস্ট নিডস নো ইন্ট্রোডাকশন উইথ ডেভিড লেটারম্যান’ শোয়ে শাহরুখ খান বলেন, অভিনেতা হওয়ার জন্য যা প্রয়োজন আরিয়ানের মধ্যে তা নেই। সে নিজেও এটি জানে। কিন্তু সে খুব ভালো লেখে। অভিনেতা হওয়ার ব্যাপার নিজের ভেতর থেকে আসতে হয়। যদিও কিছু সময় নিজের প্রতিভা খুঁজে বের করতে এবং শিখতে হয়।
এই অভিনেতা আরো বলেন, একদিন আরিয়ান আমাকে বলে, সে অভিনয় করতে চায় না। সে যে সমস্যার কথা জানিয়েছে, আমি মনে করি খুবই বাস্তবসম্মত। সে বলেছে, ‘প্রতিবারই আমার সঙ্গে তোমার তুলনা হবে।’
তারকা সন্তান হওয়ায় অনেকদিন থেকেই আলোচনায় আরিয়ান। এমনকি তার বলিউডে অভিষেকের গুঞ্জনও শোনা যাচ্ছে। সামাজিক যোগাযোগমাধ্যমে ছবি পোস্ট করে প্রায়ই খবরে আসছেন তিনি।
আরিয়ানের অভিনয়ের প্রতি আকর্ষণ না থাকলেও বলিউডে পা রাখতে চায় শাহরুখের মেয়ে সুহানা। এ বিষয়ে প্রস্তুতিও নিচ্ছেন। ইতোমধ্যে ‘দ্য গ্রে পার্ট অব ব্লু’ নামের একটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে অভিনয়ও করেছেন। ইংরেজি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রটি পরিচালনা করেছেন থিওডর গিমেনো।  
গত বছর ডিসেম্বরে মুক্তি পেয়েছে শাহরুখ খানের জিরো সিনেমাটি। এরপর নতুন কোনো সিনেমায় চুক্তিবদ্ধ হননি তিনি। কয়েকদিন পরে এ অভিনেতার জন্মদিন। শোনা যাচ্ছে এই বিশেষ দিনেই তার পরবর্তী সিনেমার ঘোষণা দেবেন শাহরুখ।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft