রবিবার, ১৩ জুন, ২০২১
বিনোদন সংবাদ
ভরা মঞ্চে প্রিয়াঙ্কার স্বামীকে যৌন হেনস্থা
বিনোদন ডেস্ক :
Published : Monday, 28 October, 2019 at 6:47 AM
ভরা মঞ্চে প্রিয়াঙ্কার স্বামীকে যৌন হেনস্থাহ্যাপিনেস বিগিনিং ট্যুর-এ সম্প্রতি লস অ্যাঞ্জেলসের হলিউড বওল-এ কনসার্ট করতে গিয়ে ভরা মঞ্চে যৌন হেনস্থার শিকার হলেন মার্কিন পপস্টার তথা বলিউড তারকা প্রিয়াঙ্কা চোপড়ার স্বামী নিক জোনাস। তাকে যৌন হেনস্থা করার অভিযোগ উঠেছে এক নারী ভক্তের বিরুদ্ধে। সেই ভিডিও ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়াসহ বিভিন্ন সংবাদ মাধ্যমে।
প্রকাশিত ভিডিওতে দেখা যায়, দুই ভাইয়ের সঙ্গে গান গাইতে ব্যস্ত নিক জোনাস। এই ফাঁকে নিকের পা, পশ্চাতদেশ এবং ঊরুতে পেছন থেকে হাত বোলাতে ব্যস্ত তারই এক নারী ভক্ত। প্রথমে নিকের পা ধরে টানেন অভিযুক্ত ওই নারী। বিষয়টি পপ তারকার নিরাপত্তারক্ষীদের নজর এড়ায়নি। তারা ওই নারীকে সতর্ক করে দেন।
কিন্তু তাতে কাজ হয়নি। নিজের কাজ চালিয়ে যান ওই নারী ভক্ত। তিনি নিকের পশ্চাতদেশ এবং ঊরুসন্ধিতে পেছন থেকে হাত বোলাতে থাকেন। এই ঘটনার জেরে চমকে ওঠেন নিক। ঘটনার আকস্মীকতায় একবার তিনি পেছনে ঘুরেও দেখেন। তার পর আবার গান গাইতে শুরু করেন।
ঘটনাটি নিয়ে প্রথমে কোনো মন্তব্য করেননি নিক। কিন্তু তার ভক্তরা চুপ থাকেননি। সোশ্যাল মিডিয়ায় ক্ষোভ উগরে দেন তারা। এরপর চুপ থাকতে পারেননি নিকও। গোটা ঘটনার তীব্র নিন্দা করেন তিনি। বলেন, ‘কারও ক্ষেত্রেই এমন যৌন হেনস্থাকে সমর্থন করা যায় না।’



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft