বুধবার, ১৬ জুন, ২০২১
শিক্ষা বার্তা
প্রতিশ্রুতি দিলেন শিক্ষামন্ত্রী
কাগজ ডেস্ক :
Published : Monday, 28 October, 2019 at 8:50 PM
প্রতিশ্রুতি দিলেন শিক্ষামন্ত্রী১১ থেকে ১৬ গ্রেডভুক্ত কর্মচারীদের প্রশাসনিক ও ব্যক্তিগত কর্মকর্তা পদে পদোন্নতি ও বেতনগ্রেড উন্নীতকরণের দাবি বাস্তবায়নের আশ্বাস দিয়েছেন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি।
সোমবার বিকেলে ঢাকা শিক্ষাবোর্ড মিলনায়তনে অনুষ্ঠিত ঢাকা মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষাবোর্ড কর্মচারী ইউনিয়নের নবনির্বাচিত কর্মকর্তাদের অভিষেক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ আশ্বাস দেন।
কর্মচারী ইউনিয়নের নেতাদের কাছে তাদের বিষয়টি লিখিত আকাদের দেয়ার আহ্বান জানান শিক্ষামন্ত্রী। আরও কোনো দাবি থাকলে সেটিও পূরণের প্রতিশ্রুতি দেন তিনি।
দীপু মনি বলেন, প্রতিশ্রুতি দিয়ে যাচ্ছি যে, আমি আমার সাধ্যমত চেষ্টা করবো। যেখানে আমাদের যা করণীয় আন্তরিকতার সাথে করবো। সবকিছু আমার হাতের নাগালে নয়। আর্থিক কোনো বিষয় থাকলে অন্য মন্ত্রণালয়ের ওপর আমাদের নির্ভর করতে হয়। জনপ্রশাসন মন্ত্রণালয়ের ওপর নির্ভর করতে হয়।
এর আগে শুভেচ্ছা বক্তব্যে ঢাকা মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষাবোর্ড কর্মচারী ইউনিয়নের নবনির্বাচিত সাধারণ সম্পাদক ফিরোজ আহমেদ শুভেচ্ছা বক্তব্যে ১১ থেকে ১৬ গ্রেডভুক্ত কর্মচারীদের প্রশাসনিক ও ব্যক্তিগত কর্মকর্তা পদে পদোন্নতি ও বেতনগ্রেড উন্নীতকরণের দাবি উপস্থাপন করেন।
কর্মচারী ইউনিয়নের সভাপতি মো. বাবুল আকন অভিষেক অনুষ্ঠানে সভাপতিত্ব করেন। অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য দেন মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরেরর মহাপরিচালক প্রফেসর সৈয়দ মো. গোলাম ফারুক, ঢাকা শিক্ষা বোর্ডের চেয়ারম্যান প্রফেসর মু. জিয়াউল হক,সচিব প্রফেসর তপন কুমার সরকার, পরীক্ষা নিয়ন্ত্রক প্রফেসর মো. আবুল বাশার,উপপরিচালক আজাদ হোসেন চৌধুরী ।
১১ থেকে ১৬ গ্রেডভুক্ত কর্মচারীদের প্রশাসনিক ও ব্যক্তিগত কর্মকর্তা পদে পদোন্নতি ও বেতনগ্রেড উন্নীতকরণের দাবি জানিয়ে দীর্ঘদিন থেকে আন্দোলন করে আসছেন বোর্ড কর্মচারীরা।



আরও খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft