সোমবার, ১৯ এপ্রিল, ২০২১
জাতীয়
হানিফ এবং ইনু মারামারি করে ক্লান্ত : আলাল
ঢাকা অফিস :
Published : Friday, 1 November, 2019 at 7:23 PM
হানিফ এবং ইনু মারামারি করে ক্লান্ত : আলালপ্রধানমন্ত্রী শেখ হাসিনার উদ্দেশে বিএনপির যুগ্ম মহাসিচব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল বলেছেন, মাহবুবুল আলম হানিফ এবং হাসানুল হক ইনু মারামারি করতে করতে ক্লান্ত। হানিফ বসে বসে এখন অনুপ্রবেশকারী তালিকা দিচ্ছেন। এই হানিফদের এখন দায়িত্ব দিয়ে দেন। অথবা এইচ টি ইমামকে দায়িত্ব দেন।
শুক্রবার (১ নভেম্বর) জাতীয় প্রেস ক্লাবে জাতীয়তাবাদী নবীন দল আয়োজিত এক প্রতিবাদ সভায় তিনি এসব কথা বলেন।
মোয়াজ্জেম হোসেন আলাল বলেন, সরকারের প্রসব বেদনা শুরু হয়ে গেছে। শুধু প্রসব কখন হবে জাতি আজ সেই প্রহর গুনছে। সেই প্রহরের অবসান ঘটবে।
তিনি বলেন, আওয়ামী লীগ এখন সব ভারপ্রাপ্ত দিয়ে চলছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা কিছুদিন আগে বলেছেন, বিএনপির মধ্যে আর কাউকে পাওয়া গেল না, এমন কোনো নেতা নেই যে একজন দণ্ডিতকে, অপরাধীকে ভারপ্রাপ্ত চেয়ারম্যান বানানো হলো। সেই কথা বলতে না বলতেই এক মাসের মাথায় ছাত্রলীগ ভারপ্রাপ্ত, যুবলীগ ভারপ্রাপ্ত, স্বেচ্ছাসেবক লীগ ভারপ্রাপ্ত, কৃষকলীগ ভারপ্রাপ্ত, এ পর্যন্ত ভারপ্রাপ্ত এসে ঠেকেছে।
প্রধানমন্ত্রীর সমালোচনা করে বিএনপির যুগ্ম মহাসিচব বলেন, বাংলাদেশের মানুষ অপেক্ষা করছে কবে আওয়ামী লীগ ভারপ্রাপ্ত নেতৃত্বে যাবে। দেশ পরিচালনায় ব্যর্থ হয়েছেন। আপনি জনগণের সঙ্গে প্রতারণা করেছেন। আপনিও নিজে সরে গিয়ে ওখানে ভারপ্রাপ্ত কাউকে দেন।
তিনি বলেন, আজকে পত্রিকায় এসেছে দেখবেন, পাঁচ হাজার অনুপ্রবেশকারীর তালিকা দিয়েছে আওয়ামী লীগ সভানেত্রীর হাতে। দিয়েছেন কারা? ওবায়দুল কাদের সাহেব বলেছেন, এটা গোয়েন্দা এবং প্রধানমন্ত্রী নিজস্ব সূত্রে পেয়েছেন। অর্থাৎ আওয়ামী লীগ এখন গোয়েন্দা সংস্থার দল। এটা সাধারণ মানুষের দল না। কারণ দেখবেন, এই ক্যাসিনো অভিযান যখন শুরু হয়েছে, তখনও ওবায়দুল কাদের বলেছিলেন, গোয়েন্দাদের সূত্রে এবং প্রধানমন্ত্রী নিজস্ব সূত্রে সব তথ্য পেয়েছেন।
আলাল বলেন, সবই এখন গোয়েন্দারা পরিচালিত করে। এটার নাম বাংলাদেশ গোয়েন্দা লীগ দিলে ভালো হয়। আওয়ামী লীগ তো নিজের চরিত্র হারিয়ে ফেলেছে।
পেঁয়াজের দাম বৃদ্ধি প্রসঙ্গে তিনি বলেন, ঢাকার বাইরে থেকে নবীন দলের যে সমস্ত নেতাকর্মী এসেছেন, তাদের প্রত্যেককে ২-৩ কেজি পেঁয়াজ কিনে দিয়ে দেন। তাদের মা অন্তত খুশি হবেন। বাংলাদেশের মানুষের কী অবস্থা এই একটা কথা দিয়ে আমি বোঝানোর চেষ্টা করলাম।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft