রবিবার, ০৭ মার্চ, ২০২১
বিনোদন সংবাদ
ডিসেম্বরে শুরু হচ্ছে ‘অপারেশন সুন্দরবন’-এর শুটিং
বিনোদন ডেস্ক :
Published : Friday, 1 November, 2019 at 8:58 PM
ডিসেম্বরে শুরু হচ্ছে ‘অপারেশন সুন্দরবন’-এর শুটিংগত বছর এই দিনটিকে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ‘সুন্দরবন জলদস্যু মুক্ত দিবস’ হিসেবে ঘোষণা করেন। সেই জলদস্যু মুক্ত করার দুঃসাহসিক গল্প নিয়ে এবার তৈরি হচ্ছে সিনেমা। নাম দেওয়া হয়েছে ‘অপারেশন সুন্দরবন’। র‌্যাব ওয়েলফেয়ার কো অপারেটিভ সোসাইটি ও থ্রি হুইলারস লিমিটেডের যৌথ প্রযোজনায় ছবিটি পরিচালনা করবেন দীপংকর দীপন।
শুক্রবার (১লা নভেম্বর) ‘সুন্দরবন জলদস্যু মুক্ত দিবস’-এর এক বছর পূর্তি উপলক্ষে সকালে বাগেরহাট স্টেডিয়ামে জলদস্যু মুক্ত দিবস উদযাপন অনুষ্ঠানে সিনেমাটির লোগো উন্মোচন ও শিল্পীদের সঙ্গে পরিচয় করিয়ে দেওয়া হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।
২০২০ সালের ঈদ উল আজহায় সিনেমার সম্ভাব্য মুক্তির তারিখ ঘোষণা করা হয়। অনুষ্ঠানে একটি অডিও ভিজুয়ালের মাধ্যমে সিনেমাটির থিম তুলে ধরা হয়। স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল সিনেমাটির লোগো পোস্টার উন্মোচন করেন।
সিনেমাটির বিভিন্ন চরিত্রে অভিনয় করছেন রিয়াজ, সিয়াম আহমেদ, নুসরাত ফারিয়া, জিয়াউল রোশান, তাসকিন রহমান, মনোজ প্রামানিক , সামিনা বাশার, দীপু ইমাম, এহসানুর রহমানসহ আরও অনেকে।
নির্মাতা দীপংকর দীপন জানান, ‘ঢাকা অ্যাটাক’ সিনেমাটি করার জন্য র‌্যাবের বর্তমান ডিজি বেনজীর স্যার (সেসময় ডিএমপির পরিচালক) ছিলেন, মূলত তার অনুপ্রেরণায় ‘ঢাকা অ্যাটাক’ নির্মিত হয়েছিল। এবারও তারই তত্ত্বাবধায়নে ‘অপারেশন সুন্দরবন’ ছবিটির কাজ শুরু করতে যাচ্ছেন। সিনেমাটির গল্পের জন্য প্রায় দেড় বছরব্যাপী সময় ধরে সুন্দরবনের জলদস্যু প্রান্তিক জনগোষ্ঠী ও এর সাথে সংশ্লিষ্ট বিভিন্ন মানুষের জীবনযাত্রা নিয়ে গবেষণা করেন পরিচালক দীপংকর দীপন ও তার টিম। ডিসেম্বর মাসে মহরতের মাধ্যমে ‘অপারেশন সুন্দরবন’ সিনেমার শুটিং শুরু হবে।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft