বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর, ২০২২
দক্ষিণ-পশ্চিমাঞ্চল
রাজশাহীতে পুলিশের অভিযানে গ্রেপ্তার ৪৮জন
রাজশাহী ব্যুরো :
Published : Thursday, 7 November, 2019 at 4:38 PM
রাজশাহীতে পুলিশের অভিযানে গ্রেপ্তার ৪৮জনরাজশাহীতে পুলিশের অভিযানে গ্রেপ্তার ৪৮জনরাজশাহীতে পুলিশের অভিযানে ৪৮ জনকে গ্রেপ্তার করা হয়েছে। বুধবার থেকে শুরু করে বৃহস্পতিবার ভোর পর্যন্ত অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। এদের মধ্যে মহানগর থানা পুলিশ ৪৭ ও ডিবি পুলিশ ১ জনকে গ্রেপ্তার করেছে।
মহানগর পুলিশের মুখপাত্র গোলাম রুহুল কুদ্দুস জানান, তাদের ১১ থানা অভিযান চালিয়ে নগরীর বিভিন্ন জায়গা থেকে ৪৭ জনকে গ্রেপ্তার করেছে। এদের মধ্যে বোয়ালিয়া মডেল থানা ১৩ জন, রাজপাড়া থানা ২ জন, চন্দ্রিমা থানা ৬ জন, মতিহার থানা ৯ জন, কাটাখালী থানা ৫ জন, বেলপুকুর থানা ২ জন, শাহমখদুম থানা ২ জন, এয়ারপোর্ট থানা ১ জন, পবা থানা ২ জন, কাশিয়াডাঙ্গা থানা ৪ জন ও দামকুড়া থানা ১ জনকে গ্রেপ্তার করে। যার মধ্যে ১৬ জন ওয়ারেন্টভূক্ত আসামী, ৮ জনকে মাদকদ্রব্যসহ ও অন্যান্য অপরাধে ২৪ জনকে গ্রেপ্তার করা হয়।
পুলিশের এই কর্মকর্তা জানান, অভিযানকালে বেশ কিছু পরিমাণ মাদকদ্রব্যও উদ্ধার করা হয়। গ্রেপ্তারকৃত ব্যক্তিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে। আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে এই অভিযান অব্যাহত থাকবে।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
সহযোগী সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০২৪৭৭৭৬২১৮২, ০২৪৭৭৭৬২১৮০, ০২৪৭৭৭৬২১৮১, ০২৪৭৭৭৬২১৮৩ বিজ্ঞাপন : ০২৪৭৭৭৬২১৮৪, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft