রবিবার, ২৮ ফেব্রুয়ারি, ২০২১
অর্থকড়ি
রাজশাহী অঞ্চলে সপ্তাহব্যাপী আয়কর মেলা আগামী ১৪ নভেম্বর
রাজশাহী ব্যুরো :
Published : Tuesday, 12 November, 2019 at 7:01 PM
রাজশাহী অঞ্চলে সপ্তাহব্যাপী আয়কর মেলা আগামী ১৪ নভেম্বররাজশাহী কর অঞ্চলে সপ্তাহব্যাপী আয়কর মেলা আগামী ১৪ নভেম্বর শুরু হবে। চলবে ২০ নভেম্বর পর্যন্ত। করদাতাদের উদ্বুদ্ধ করতে এ মেলার আয়োজন করা হয়েছে। মেলা চলাকালে প্রতিদিন সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত রাজশাহী নগরীর হেলেনাবাদ করভবন প্রাঙ্গণে যে কেউ কর ও আয়কর রিটার্ন জমা করতে পারবেন।
মঙ্গলবার (১২ নভেম্বর) সকালে আয়কর মেলা উপলক্ষে আঞ্চলিক কর ভবনের সম্মেলন কক্ষে আয়োজিত সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান কমিশনার ড খন্দকার মো ফেরদৌস আলম।
ড. ফেরদৌস আলম জানান, রাজশাহী নগরী ছাড়াও ১৬ থেকে ১৯ নভেম্বর নওগাঁ সদর উপজেলা পরিষদ মিলনায়তন, নাটোর সদরের কানাইখালী এলাকার আয়কর অফিস প্রাঙ্গণ, পাবনা জেলা পরিষদের রশীদ হল ও চাঁপাইনবাবগঞ্জ সরকারি কলেজ মিলনায়তনেও মেলার আয়োজন করা হয়েছে। আর ১৭ ও ১৮ নভেম্বর ঈশ্বরদী ইক্ষু গবেষণা ইন্সটিটিউট, বাগমারা উপজেলার ভবানীগঞ্জ আয়কর অফিস ও নওগাঁর মহাদেবপুর উপজেলার মাতাজি রোডের রোকেয়া সেন্টারে মেলা বসবে।
এছাড়া ১৯ ও ২০ নভেম্বর নাটোরের সিংড়া উপজেলা চত্বরে কৃষি হল কক্ষে মেলার আয়োজন করা হয়।
তিনি আরও জানান, আয়কর মেলার প্রতিটি স্থানে করদাতারা তাদের রিটার্ন দাখিল ও ই-রেজিস্ট্রেশন করতে পারবেন। নতুন করদাতাদের ই-টিআইএন সনদ প্রদান করা হবে। মেলায় আগতরা আয়কর অধিক্ষেত্র জানতে পারবেন। মেলা প্রাঙ্গণে ব্যাংক বুথে আয়কর জমা দেওয়া যাবে। মুক্তিযোদ্ধা, মহিলা ও প্রতিবন্ধী করদাতাদের জন্য মেলায় পৃথক ব্যবস্থা থাকবে। আয়করদাতাদের রিটার্ন ফরম পূরণে সব ধরনের সহযোগিতা থাকবে মেলায়।
সংবাদ সম্মেলনে অন্যদের মধ্যে বক্তৃতা দেন যুগ্ম-কর কমিশনার মির্জা আশিক রানা, জাফর ইমাম, উপ-কর কমিশনার (সদর দফতর-প্রশাসন) আবু নসর মো মাহবুবুজ্জামান, জাহাঙ্গীর আলম, মকবুল হাসেন ও নবাব সিরাজউদ্দৌলা প্রমুখ।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft