শুক্রবার, ০৭ মে, ২০২১
বিনোদন সংবাদ
নুসরাতকে জাহান্নামের ভয় দেখালেন মুসলিম ভক্তরা
বিনোদন ডেস্ক :
Published : Tuesday, 12 November, 2019 at 7:00 PM
নুসরাতকে জাহান্নামের ভয় দেখালেন মুসলিম ভক্তরাকলকাতার দর্শকনন্দিত নায়িকা নুসরাত জাহান। সমালোচনা যেন তার পিছু ছাড়ছেই না। ইদানিং যা করছে তা নিয়ে ট্রোলের শিকার হচ্ছেন তিনি। মুসলিম হয়েও কেন হিন্দু ধর্মের ছেলেকে বিয়ে করলেন? কেন অষ্টমীতে অঞ্জলি দিলেন? এমন নানা প্রশ্নের মুখে পড়তে হয় তাকে।
এবার ঈদে মিলাদুন্নবিতে একটি পোস্ট দিয়ে তোপের মুখে পড়েন নুসরাত জাহান। নবীর জন্মদিনে শুভেচ্ছা জানিয়ে একটি পোস্ট দিয়েছিলেন নুসরাত। একটি পোস্টার শেয়ার করে নুসরাত লিখেছিলেন, ‘সকলকে জানাই নবী দিবসের শুভেচ্ছা।’‬ আর সেখানেই কমেন্টবক্সে ক্ষোভ প্রকাশ করেছে নেটিজেনদের একটি অংশ।
নুসরাতে উদ্দেশ্যে এক ব্যক্তি লিখেছেন, ‘নুসরাত তুমি তো জাহান্নামের দিকে চলে গিয়েছ। এখন ঈদে মিলাদুন্নবীর কথা বলে তোমার কি হবে! সময় থাকতে ফিরে এসে তওবা পড়ে আল্লাহ্ তায়ালার কাছে নিজের ভুলের জন্য ক্ষমা চাও। আল্লাহ তায়ালা অতি দয়ালু ও মহা ক্ষমাশীল।’
কেউ আবার বলছেন, নুসরাতের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়া উচিত। নুসরাতকে ভন্ড বলেও উল্লেখ করেছেন অনেকে। যদিও অভিনেত্রী এসব মন্তব্যের জবাবে মুখ খোলেননি।
ধর্মে মুসলিম হয়েও দুর্গাপূজা উৎসবে অংশ নেয়ার পর ভারতের উত্তরপ্রদেশের একজন ইসলাম ধর্মীয় নেতার সমালোচনার মুখে পড়েছিলেন পশ্চিমবঙ্গের ক্ষমতাসীন রাজনৈতিক দল তৃণমূল কংগ্রেসের সাংসদ ও অভিনেত্রী নুসরাত জাহান।
সমালোচনার জবাবে নুসরাত জাহান নিজেকে ‘ঈশ্বরের বিশেষ সন্তান’ বলে দাবি করেছিলেন। সে সময় তিনি বলেছেন, এ ধরনের বিতর্কে তার কিছু আসে যায় না এবং সাম্প্রদায়িক সম্প্রীতির বার্তা ছড়ানোর জন্য সৃষ্টিকর্তা তাকে বার্তাবাহক হিসেবে পাঠিয়েছেন।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft