শনিবার, ০৮ মে, ২০২১
বিনোদন সংবাদ
৩১ বছর পরেও দর্শক মাতাচ্ছেন সেই মাধুরী
বিনোদন ডেস্ক :
Published : Wednesday, 13 November, 2019 at 6:00 AM
৩১ বছর পরেও দর্শক মাতাচ্ছেন সেই মাধুরীমাধুরী দীক্ষিতের ‘তেজাব’ সিনেমার কথা মনে আছে নিশ্চয়। ১৯৮৮ সালে মুক্তি পেয়েছিল সিনেমাটি। এই সিনেমার কয়েকটি গানও সুপার হিট হয়েছিল সেই সময়। এখনও মানুষের মুখে মুখে ফেরে সেই সব গান। সিনেমাটিতে জুটি ছিলেন মাধুরী দীক্ষিত ও অনিল কাপুর।
মাধুরী দীক্ষিত এই সিনেমার ‘এক দো তিন’ গানে ঝড় তুলে ছিলেন আশির দশকে। এ ছবিটিই তাকে খ্যাতির উচ্চতর আসনে বসায় ও প্রথমবারের মতো ফিল্মফেয়ার পুরস্কারের মনোনয়ন এনে দেয়।
সিনেমাটি মুক্তির ৩১ বছর পরে আবারও নতুন করে দর্শকের মাঝে ঝড় তুলেছে। সম্প্রতি এই সিনেমা নিয়ে স্মৃতিচারণ করে পোস্ট দিয়ে ছিলেন মাধুরী ও অনীল। এরপর আবারও নতুন করে আলোচনায় সেই গান।
এই সিনেমার পরে মাধুরী-অনীল জুটি বেঁধে উপহার দেন রাম-লক্ষ্মণ (১৯৮৯), পরিন্দা (১৯৮৯), ত্রিদেব (১৯৮৯), কিশেন কানহাইয়া (১৯৯০) এবং প্রহর (১৯৯১)-এর মতো বেশকিছু সুপার হিট সিনেমা।
লাস্যময়ী বলিউড অভিনেত্রী মাধুরী দীক্ষিৎ। এখনও ভক্তদের আগের মতোই মুগ্ধতা ছড়াচ্ছেন। নিজের সৌন্দর্য থেকে নাচ সব কিছু দিয়েই একেবারে দর্শকদের মনে জায়গা করে আছেন তিনি বিয়ে সন্তানের পর বেশ কিছুদিন রূপালি পর্দা থেকে সরে গেলেও বারেবারে ফিরেছেন পর্দায় ৷ অভিনয় -নাচের পাশাপাশি বিজ্ঞাপন -টেলিভিশনেও দেখা গেছে তাকে।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft