শুক্রবার, ০৭ মে, ২০২১
বিনোদন সংবাদ
দর্শককে সচেতন হতে বলেছেন মিথিলা
বিনোদন ডেস্ক :
Published : Wednesday, 13 November, 2019 at 5:11 PM
দর্শককে সচেতন হতে বলেছেন মিথিলা ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী রাফিয়াথ রশীদ মিথিলা। অভিনয়ের পাশাপাশি বিজ্ঞাপনেও তিনি এক্সপ্রেসন, ট্যালেন্টের প্রমাণ রেখেছেন, প্রশংসিত হয়েছেন। সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যমে মিথিলার নতুন একটি বিজ্ঞাপন দেখা গেছে। মিথিলা বিজ্ঞাপনের শুরুতেই দর্শককে বলছেন, একটা নোংরা কথা শুনবেন?
পাঠক, চমকে ওঠার কিছু নেই। এরপর মিথিলা শেয়ার করেন গুরুত্বপূর্ণ কয়েকটি তথ্য। আমাদের দেশের স্কুলগুলোর চারভাগের তিনভাগের টয়লেটই নোংরা। এ কারণে প্রায় দুই কোটি স্কুল শিক্ষার্থী মারাত্মক স্বাস্থ্য ঝুঁকিতে রয়েছে। এছাড়া নোংরা টয়লেটে মেয়েরা যেতে চায় না। এভাবে সারাদিন টয়লেট চেপে রাখায় তাদের ইউটিআই রোগে ভোগার আশঙ্কা থাকে।
মিথিলা এভাবেই বিজ্ঞাপনে দর্শককে সচেতন হতে বলেছেন। মূলত এটি একটি টয়লেট ক্লিনারের বিজ্ঞাপন। আগামী ১৯ নভেম্বর বিশ্ব টয়লেট দিবস। এ উপলক্ষে ‘No More নোংরা টয়লেট’ স্লোগান নিয়ে গিনেস বুক অব ওয়ার্ল্ড রেকর্ডের আয়োজন করা হয়েছে। ভেন্যু: পুলিশ স্টাফ কলেজ, মিরপুর-১৪। সময়: সকাল ৯টা থেকে দুপুর ১২.৩০টা।
আয়োজক প্রতিষ্ঠান ‘ডমেক্স’-এর ফেসবুক পেজ থেকে এ তথ্য জানা গেছে। বিশ্বরেকর্ডে ব্যবহৃত সকল পণ্য দিয়ে আগামী ১ বছর দেশের শত শত স্কুলের টয়লেটের পরিচ্ছন্নতা নিশ্চিত করা হবে বলেও জানা যায়। এই রেকর্ডের অংশ হতে চাইলে রেজিস্ট্রেশন করতে হবে।
শিশুদের সুন্দর ভবিষ্যৎ নিশ্চিত করতে এমন একটি সচেতনতামূলক বিজ্ঞাপনে মিথিলার স্বতঃস্ফূর্ত অভিনয়ে অনেকেই মুগ্ধ হয়েছেন। অনেকে বলছেন, এবার স্কুল কর্তৃপক্ষের সচেতন হওয়ার পালা। মিথিলা যেমন আওয়াজ তুলেছেন- নো মোর নোংরা টয়লেট। 



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft