বৃহস্পতিবার, ১৩ মে, ২০২১
দক্ষিণ-পশ্চিমাঞ্চল
এমপির পিএসসহ দুইজনকে কোপানোর ঘটনায় ঝিনাইদহ শহরে সড়ক অবরোধ
কাগজ ডেস্ক :
Published : Wednesday, 13 November, 2019 at 3:01 PM
এমপির পিএসসহ দুইজনকে কোপানোর ঘটনায় ঝিনাইদহ শহরে সড়ক অবরোধঝিনাইদহ-২ আসনের এমপি তাহজীব আলম সিদ্দিকী সমির পিএস কামাল হোসেন (৪০) ও মটর শ্রমিক পলাশকে (৩০) কুপিয়ে জখম করায় সড়ক অবরোধ করে বিক্ষোভ করেছেন পরিবহন শ্রমিকরা। এতে তিন ঘণ্টা জেলায় যান চলাচল বন্ধ ছিল।
বুধবার (১৩ নভেম্বর) সকাল ৭টা থেকে তারা ঝিনাইদহ শহরে মাওলানা ভাসানী সড়ক অবরোধ করে রাখেন। পরে সকাল ১০টার দিকে প্রশাসনের হস্তক্ষেপে তারা অবরোধ তুলে নেন।
জানা যায়, মঙ্গলবার (১২ নভেম্বর) রাত সাড়ে ৯টার দিকে ঝিনাইদহ-২ আসনের এমপি তাহজীব আলম সিদ্দিকী সমির পিএস কামাল হোসেন তার অফিসে বসে ছিলেন। এ সময় অফিস থেকে বের হয়ে রাস্তার ওপর আসলে কয়েকজন সন্ত্রাসী তাকে ও তার পাশে থাকা মটর শ্রমিক পলাশকে কুপিয়ে আহত করে। পরে তাদের উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করা হয়।
জেলা বাস-মিনিবাস ও মাইক্রোবাস শ্রমিক ইউনিয়নের সভাপতি ওলিয়ার রহমান বলেন, গতকাল এমপির পিএস কামাল হোসেন এবং আমাদের মটর শ্রমিক পলাশকে সন্ত্রাসীরা কুপিয়ে আহত করে। এ ঘটনায় যারা জড়িত রয়েছে তাদের আটকের দাবিতে এই কর্মসূচি পালন করা হয়েছে। অনতিবিলম্বে ঘটনায় জড়িতদের আটক করা না হলে আরও কঠোর কর্মসূচি দেয়া হবে।
ঝিনাইদহ সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মঈন উদ্দিন জানান, হামলার ঘটনায় জড়িতদের আটকের আশ্বাসের প্রেক্ষিতে শ্রমিকরা অবরোধ তুলে নিয়েছেন। তবে এ ঘটনায় এখনও কোনো মামলা হয়নি।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft