বৃহস্পতিবার, ১৩ মে, ২০২১
বিনোদন সংবাদ
বিবাহবার্ষিকীতে দীপবীরের অন্যরকম পরিকল্পনা
বিনোদন ডেস্ক :
Published : Wednesday, 13 November, 2019 at 7:47 PM
বিবাহবার্ষিকীতে দীপবীরের অন্যরকম পরিকল্পনাদেখতে দেখতে বছর পার। আর মাত্র একদিন পরই প্রথম বিবাহবার্ষিকী বলিউডের জনপ্রিয় তারকা জুটি রণবীর সিং ও দীপিকা পাড়ুকোনের। অথচ, মনে হচ্ছে যেন এই তো সেদিন তাদের চার হাত এক হলো। কিন্তু রোমান্স-মজা আর ভালোবাসায় স্বামী-স্ত্রী হিসেবে একটা বছর কাটিয়ে ফেললেন তারা।
বৃহস্পতিবার রণবীর-দীপিকার বিয়ের প্রথম জন্মদিন। এই বিশেষ দিনটা তারা একেবারে অন্যরকম ভাবে কাটানোর পরিকল্পনা করেছেন। বুধবার রাতে দুই তারকা মুম্বাই ছাড়ছেন। ১৪ নভেম্বর তারা প্রথমে যাবেন তিরুপতি মন্দিরে। এরপর যাবেন অন্ধ্রপ্রদেশের পদ্মাবতী মন্দিরে। ‘পদ্মাবত’ সিনেমা তাদের দুজনের জীবনেই অন্যরকম মাইলস্টোন।
পদ্মাবতী মন্দির থেকে ১৫ নভেম্বর তারা যাবেন অমৃতসরে। দুই পরিবারের বাকি সদস্যরাও এদিন অমৃতসরের স্বর্ণমন্দিরে উপস্থিত থাকবেন। সেখানেই হবে তাদের প্রথম বিবাহবার্ষিকীর বাকি অনুষ্ঠান। ১৫ তারিখ রাতে বা ১৬ তারিখ সকালে তারকা দম্পতি আবার মুম্বাই ফিরবেন।
দীর্ঘ দিন প্রেম করার পর গত বছরের ১৪ নভেম্বর ইতালির লেক কোমোতে কোঙ্কণি মতে বিয়ে হয় রণবীর-দীপিকার। পরের দিন উত্তর ভারতীয় মতেও তারা বিয়ে করেন। খুব ঘনিষ্ঠ আত্মীয়-স্বজন ও বন্ধুদের নিয়ে বিয়ের অনুষ্ঠান হয়। পরে বেঙ্গালুর, দিল্লি, মুম্বাই- এই তিন শহরে দেন রিসেপশন পার্টি।
কাজের ক্ষেত্রে বর্তমানে ‘৮৩’ ছবির শুটিং নিয়ে ব্যস্ত আছেন রণবীর ও দীপিকা। বাস্তব জীবনের মতো এই ছবিতেও তাদের দেখা যাবে স্বামী-স্ত্রীর চরিত্রে। পরিচালনায় রয়েছেন কবীর খান। ‘৮৩’ নির্মিত হচ্ছে ১৯৮৩ সালে ভারতের ক্রিকেট বিশ্বকাপ জয়ী দলের অধিনায়ক কপিল দেবের জীবনী নিয়ে।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft