শনিবার, ০৫ ডিসেম্বর, ২০২০
বিনোদন সংবাদ
সাফটা চুক্তি:
আসছে ‘জানবাজ’, যাচ্ছে ‘মনে রেখো’
বিনোদন ডেস্ক :
Published : Monday, 18 November, 2019 at 8:55 PM
আসছে ‘জানবাজ’, যাচ্ছে ‘মনে রেখো’১৯৯৩ সালের পর থেকে দক্ষিণ এশিয় আঞ্চলিক সহযোগিতা সংস্থা বা সার্কভূক্ত দেশগুলোর মধ্যে বাণিজ্য চুক্তি সম্পাদিত হচ্ছে। এই চুক্তির আওতায় দেশগুলোর মধ্যে চলচ্চিত্রের আদান প্রদানও হচ্ছে বহু বছর ধরে। আর এটা সবচেয়ে বেশি হচ্ছে ভারত ও বাংলাদেশের মধ্যে। বিশেষ করে কলকাতার বাংলা ছবিগুলো বাংলাদেশে আসছে এবং কলকাতায় যাচ্ছে বাংলাদেশি ছবি।
সেই সাফটা চুক্তির আওতায় এবার কলকাতা থেকে বাংলাদেশে আসছে ‘জানবাজ’ এবং বাংলাদেশ থেকে কলকাতায় যাচ্ছে ‘মনে রেখো’। ‘জানবাজ’ ছবিটি পরিচালনা করেছেন অনুপ সেনগুপ্ত। এতে অভিনয় করেছেন প্রেমিক-প্রেমিকা জুটি বনি সেনগুপ্ত ও কৌসানী মুখার্জি। ‘জানবাজ’ আগামী ২২ নভেম্বর দেশের অর্ধশতাধিক প্রেক্ষাগৃহে মুক্তি পাবে। ছবিটি পরিবেশনার দায়িত্বে আছে হার্টবিট প্রোডাকশন।
ভারতের একটি কয়লাখনিকে কেন্দ্র করে আবর্তিত হয়েছে ‘জানবাজ’ ছবির গল্প। অ্যাকশনধর্মী এই ছবিটি দুই সপ্তাহ আগে কলকাতায় মুক্তি পায়। বাংলাদেশে ছবিটি নিয়ে বেশ আশাবাদী হার্টবিট প্রোডাকশনের চেয়ারম্যান তাপসী ফারুক। তিনি বলেন, ‘কলকাতায় টানা দুই সপ্তাহ ভালো চলছে ছবিটি। বাংলাদেশে মুক্তির পর নতুন ছবি হিসেবে আমাদের দর্শকও এটি দেখবেন বলে আমার বিশ্বাস।’
অন্যদিকে বাংলাদেশি ছবি ‘মনে রেখো’র নায়কও কলকাতার বনি সেনগুপ্ত। নায়িকা এপার বাংলার মাহিয়া মাহি। প্রথমবারের মতো জুটি বেঁধেছেন দুই বাংলার দুই তারকা। কলকাতায় ‘মনে রেখো’র পরিবেশক ইকো এন্টারটেইনমেন্ট। বাংলাদেশে ‘জানবাজ’ মুক্তির দুই সপ্তাহ পরে ছবিটি কলকাতায় মুক্তি পাবে। ‘মনে রেখো’ দেশের প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছিল গত বছর ঈদুল আজহায়। এই ছবির পরিচালক ওয়াজেদ আলী সুমন।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft