বৃহস্পতিবার, ০৪ মার্চ, ২০২১
জাতীয়
বিএনপির পুরোনো চেহারা আবারও দেখতে পেয়েছেন দেশবাসী'
কাগজ ডেস্ক :
Published : Thursday, 5 December, 2019 at 9:10 PM
বিএনপির পুরোনো চেহারা আবারও দেখতে পেয়েছেন দেশবাসী'আদালতে বিশৃঙ্খলা করে জোড় করে রায় নেয়া যাবে না বলে মন্তব্য করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক।
তিনি বলেন, আদালতকে ভয়ভীতি দেখিয়ে আদালতের বিরুদ্ধে গিয়ে তারা গাড়ি ভাঙচুর করছে। এটাই বিএনপির রাজনীতি। আজ আদালতে তাদের বিশৃঙ্খলার মাধ্যমে বিএনপির পুরোনো চেহারা আবারও দেখতে পেয়েছেন দেশবাসী।
বৃহস্পতিবার (০৫ ডিসেম্বর) দুপুরে নীলফামারী জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এ মন্তব্য করেন তিনি।
শহরের প্রধান শহীদ মিনার প্রাঙ্গণে অনুষ্ঠিত সম্মেলনের উদ্বোধন করে প্রেসিডিয়াম সদস্য রশেম চন্দ্র সেন।
নানক বলেন, দুর্নীতির অপরাধে আদালত সাজা দিয়েছেন খালেদা জিয়ার। সে জেল ভোগ করতে হবে তাকে।
বিএনপি-জামায়াত যাতে আওয়ামী লীগে প্রবেশ করতে না পারে সে জন্য সজাগ থাকার আহবান জানিয়ে আগামী এক সপ্তাহের মধ্যে বর্তমান কমিটিতে থাকা অনুপ্রবেশকারীদের বের করে দেওয়ার নির্দেশ দেন অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক।
বিশেষ অতিথির বক্তব্যে সংসদ সদস্য আসাদুজ্জামান নূর বলেন, তৃণমূল কর্মীরাই আওয়ামী লীগের প্রাণ। তাদের কারণে আজ দল শক্তিশালী এবং সংগঠিত। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ হাসিনা দেশকে উন্নয়নের উচ্চ শিখরে নিয়ে গেছেন। মঙ্গা হারিয়ে গেছে। অর্থনীতির সুদৃঢ় হয়েছে এখানকার মানুষদের।
জেলা আওয়ামী লীগের সভাপতি দেওয়ান কামাল আহমেদের সভাপতিত্বে সম্মেলন সঞ্চালনা করেন সাধারণ সম্পাদক এ্যাডভোকেট মমতাজুল হক। জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মাধ্যমে শুরু হওয়া সম্মেলনের প্রথম পর্বে প্রয়াত নেতাদের স্মরণে এক মিনিট নিরবতা পালন করা হয়।
সম্মেলনের দ্বিতীয় পর্বে দেওয়ান কামাল আহমেদকে সভাপতি ও এ্যাডভোকেট মমতাজুল হককে সাধারণ সম্পাদক করে জেলা আওয়ামী লীগের কমিটি ঘোষণা করেন জাহাঙ্গীর কবির নানক।
নতুন এই কমিটিতে এক নম্বর সদস্য হিসেবে রয়েছেন সংসদ সদস্য আসাদুজ্জামান নূর। এ নিয়ে দেওয়ান কামাল আহমেদ ও মমতাজুল হক দ্বিতীয় মেয়াদে জেলা আওয়ামী লীগের দায়িত্ব পেয়েছেন।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft