মঙ্গলবার, ১৯ জানুয়ারি, ২০২১
সারাদেশ
নওগাঁর ধামইরহাটে জাতীয় প্রতবিন্ধী দবিস পালতি
মোফাজ্জল হোসেন, নওগাঁ জেলা প্রতিনিধি :
Published : Thursday, 5 December, 2019 at 8:29 PM
নওগাঁর ধামইরহাটে জাতীয় প্রতবিন্ধী দবিস পালতিনওগাঁর ধামইরহাটে ২৮তম আন্তর্জাতিক ও ২১তম জাতীয় প্রতিবন্ধী দিবস উপলক্ষে র‌্যালী আলোচনা সভা ও হুইল চেয়ার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সকাল ১০টায় ধামইরহাট উপজেলা প্রশাসন ও উপজেলা সমাজসেবা কার্যালয়ের যৌথ আয়োজনে উপজেলা পরষিদ থেকে একটি র্বণাঢ্য র‌্যালী বের হয়ে প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা চত্বরে আলোচনা সভা অনুষ্ঠতি হয়।
আলোচনা সভায় উপজেলা নির্বাহী অফিসার গনপতি রায়রে সভাপত্বিতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখনে, বিদ্যুৎ, জ্বালানি ও খনজি সম্পদ মন্ত্রনালয়রে স্থায়ী কমিটির সভাপতি মো. শহীদুজ্জামান সরকার এমপি।
এসময় আরো উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান আজাহার আলী মন্ডল, আ’লীগের  সভাপতি মো. দেলদার হোসেন, সাধারণ সম্পাদক শহীদুল ইসলাম, ভাইস চেয়ারম্যান সোহেল রানা, উপজেলা কৃষি র্কমর্কতা সেলিম রেজা, সমাজসেবা র্কমর্কতা সোহেল রানা, এমএম সরকারি কলেজের অধ্যক্ষ মোফাজ্জল হোসেন, চকময়রাম সরকারি মডলে উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক এসএম খেলাল ই রব্বানী, বালকিা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সাবিহা ইয়াসমিনসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক, শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।
আলোচনা সভায় বক্তারা জানান, প্রতিবন্ধীরা সমাজের বোঝা নয় বরং সম্পদ এজন্য এদেরকে অবহেলা না করে সামাজিক সুরক্ষা নিশ্চিত করতে হবে বলে দাবী জানান। সবশেষে উপজেলার ৪ জন প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার বিতরণ করা হয়।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft