রবিবার, ২৪ জানুয়ারি, ২০২১
আন্তর্জাতিক সংবাদ
জীবন যুদ্ধে হেরেই গেলেন উন্নাওয়ের সেই তরুণী
আন্তর্জাতিক ডেস্ক :
Published : Saturday, 7 December, 2019 at 7:38 PM
জীবন যুদ্ধে হেরেই গেলেন উন্নাওয়ের সেই তরুণীপ্রায় নব্বই শতাংশ পুড়ে গিয়েছিল তার শরীর। শুক্রবার (৬ ডিসেম্বর) এয়ার অ্যাম্বুল্যান্সে করে দিল্লির সফদরজং হাসপাতালে নিয়ে আসা হয়। কিন্তু শেষ পর্যন্ত জীবন যুদ্ধে হেরেই গেলেন তিনি। বাঁচানো যায়নি উন্নাওয়ের নির্যাতনের শিকার সেই তরুণীকে।
শুক্রবার স্থানীয় সময় রাত ১১টা ৪০ মিনেটে দিল্লির সফদরজং হাসপাতালে মারা যান তিনি।
ধর্ষকদের বিরুদ্ধে মুখ খোলায় তরুণীকে পুড়িয়ে মারার পাশাপাশি তার পরিবারকেও লাগাতার হুমকি দিচ্ছিল এক অভিযুক্তের পরিবার। নির্যাতনের শিকার তরুণী এক কাকা অভিযোগ করেন, ওই তরুণীর গায়ে আগুন দেওয়ার ঘটনায় গ্রেফতার পাঁচ জনের অন্যতম শিবম ত্রিবেদীর পরিবার তার দোকানে আগুন লাগিয়ে দেওয়ার হুমকি দিয়েছে।
গত মার্চে ওই তরুণী পুলিশকে অভিযোগে জানিয়েছিলেন, সাবেক প্রেমিকসহ দুজন তাকে ধর্ষণ করেছে। এর পরপ্রেক্ষিতে এক অভিযুক্তকে গ্রেফতার করে পুলিশ।
বৃহস্পতিবার (৫ ডিসেম্বর) ওই মামলায় রায়বেরিলির আদালতে সাক্ষ‌্য দিতে যাচ্ছিলেন ওই তরুণী। পথে তাকে রেল স্টেশনের কাছে ঘিরে ধরে প্রথমে বেত দিয়ে পেটায় পাঁচ জন। এদের মধ্যে দু’জনের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ করেছিলেন তিনি। তার পর তার গলায় বসানো হয় ছুরির কোপ। তিনি সংজ্ঞাহীন অবস্থায় রাস্তায় পড়ে গেলে শরীরে পেট্রল ঢেলে দিয়ে আগুন ধরিয়ে দেওয়া হয়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। শুক্রবার সকালে ৯০ শতাংশ দগ্ধ অবস্থায় হাসপাতালের বিছানায় শুয়ে তার ওপর হামলার বিবরণ দেন ওই তরুণী।
হামলাকারীদের মধ্যে ধর্ষণের দায়ে অভিযুক্ত শিবম ত্রিবেদী মাত্র পাঁচ দিন আগে আদালত থেকে জামিনে ছাড়া পেয়েছিল। শুক্রবার ওই তরুণীর জবানবন্দীর পর পাঁচ হামলাকারীকেই গ্রেফতার করেছে পুলিশ।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft