বুধবার, ২৮ অক্টোবর, ২০২০
সারাদেশ
মিরসরাই থেকে ৮ সদস্যের টিম যাচ্ছে টেকনাফ স্কাউট সম্মেলনে
মুহাম্মদ দিদারুল আলম, চট্টগ্রাম প্রতিনিধি :
Published : Thursday, 13 February, 2020 at 5:41 PM
মিরসরাই থেকে ৮ সদস্যের টিম যাচ্ছে টেকনাফ স্কাউট সম্মেলনে“উন্নয়নে এগিয়ে” এ প্রতিপাদ্যে আগামী ১৭-২৩ ফেব্রুয়ারি কক্সবাজারের টেকনাফ উপজেলার সাবরাং ট্যুরিজ্যম পার্ক-এ অনুষ্ঠিত হতে যাচ্ছে ২য় জাতীয় কমিউনিটি বেইজড স্কাউট ক্যাম্প। স্কাউট ক্যাম্পে মিরসরাই উপজেলার একমাত্র দল হিসেবে বাংলাদেশ স্কাউটস এর নিয়ম অনুযায়ী অনুমোদন পেয়েছে ৮ জন স্কাউটস ও ইউনিট লিড়ার মো. আক্তারুজ্জামান ভূঁইয়া অংশ গ্রহণ করার জন্য প্রস্তুতি সম্পন্ন করেছেন।
২য় জাতীয় কমিউনিটি বেইজড স্কাউট ক্যাম্পে মিরসরাই থেকে অংশগ্রহণ কারী শিক্ষার্থীরা হলো, কদমতলা ইসলামিয়া দাখিল মাদ্রাসার আব্দুল্লাহ আল নোমান, মো. তারিফুল ইসলাম, এমরান হোসেন, মো. আজিজুল ইসলাম, বারইয়ারহাট শিশু নিকেতন এন্ড হাই স্কুলের মো. রোশন উজজ্জামান ভূইয়া, বারইয়ারহাট কিন্ডার গার্টেন এন্ড হাই স্কুলের মো. সানি আহম্মদ, সাকিব মেহতাব জিসান, নাহিদুল হাসান রবিন।
হিঙ্গুলী কদমতলা ইসলামীয়া দাখিল মাদ্রাসার শিক্ষক ও ইউনিট লিড়ার মো. আক্তারুজ্জামান ভূঁইয়া জানান, “উন্নয়নে এগিয়ে” শ্লোগানে আগামী ১৭-২৩ ফেব্রুয়ারি কক্সবাজারের টেকনাফ উপজেলার সাবরাং ট্যুরিজ্যম পার্ক-এ অনুষ্ঠিত হতে যাচ্ছে ২য় জাতীয় কমিউনিটি বেইজড স্কাউট ক্যাম্প। এতে মিরসরাই থেকে ৮জন স্কাউট অংশগ্রহণ করবেন।
তিনি আরও বলেন, আমরা মিরসরাইয়ের সর্বস্তরের জনগণের কাছে দোয়া প্রার্থী। আমরা যেন ক্যাম্প সম্পর্ণ করে আপনাদের মাঝে ফিরে আসতে পারি এইজন্য আল্লাহর দরবারে দোয়া করবেন।
উল্লেখ্য : ২য় জাতীয় কমিউনিটি বেইজড স্কাউট ক্যাম্পে বাংলাদেশ থেকে ২১৪টি দল, রোভার, স্বেচ্ছাসেবক কর্মকর্তাসহ ৩ হাজার স্কাউট, বিদেশী স্কাউটস ও অংশগ্রহণ করবেন।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft