রবিবার, ০২ অক্টোবর, ২০২২
সারাদেশ
আদমদীঘিতে ২য় শ্রেণির শিশুকে ধর্ষণচেষ্টার ঘটনায় মামলা
আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি :
Published : Thursday, 5 March, 2020 at 2:38 PM

আদমদীঘিতে ২য় শ্রেণির শিশুকে ধর্ষণচেষ্টার ঘটনায় মামলাবগুড়ার আদমদীঘিতে ২য় শ্রেণির এক স্কুলছাত্রীকে (৮) ধর্ষণ চেষ্টার ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে। বুধবার রাতে ওই শিশু কন্যার বাবা বাদী হয়ে উপজেলার জিনইর গ্রামের আবু কালামকে (৪০)  আসামি করে আদমদীঘি থানায় ধর্ষণের চেষ্টা সংক্রান্ত মামলা করেন। এদিকে এ ঘটনার পর থেকেই আত্মগোপনে রয়েছেন ওই গ্রামের ঘর জামাই ও আসামি আবু কালাম।
স্থানীয়রা জানায়, বগুড়ার দুপচাঁচিয়া উপজেলার মেরাই পোওতা গ্রামের আলতাফ আলীর ছেলে তরকারি ব্যবসায়ী আবু কালাম দীর্ঘদিন যাবৎ আদমদীঘি উপজেলার জিনইর গ্রামে বিয়ে করে ঘর জামাই থেকে বসবাস করছিল। গত ২ মার্চ দুপুরে শিশুটি উঠানে খেলা করার সময় আবু কালাম কৌশলে তার বাড়িতে ওই শিশু কন্যাকে ডেকে নিয়ে ধর্ষণের চেষ্টা করে। এ সময় প্রতিবেশী এক ব্যক্তি দেখতে পেয়ে হৈচৈ শুরু করেন। পরে শিশু কন্যাটি তার মাকে বিষয়টি জানায়। শিশুর বাবা চট্টগ্রাম থেকে বাড়ি পৌঁছে গতকাল বুধবার আবু কালামকে আসামি করে থানায় মামলা দায়ের করেন। বাদী তার স্ত্রী ও সন্তানকে রেখে চট্টগ্রামে দর্জির কাজ করতেন।
মামলা দায়ের বিষয়টি নিশ্চিত করেছেন আদমদীঘি থানার অফিসার ইনচার্জ জালাল উদ্দীন। তিনি জানান, আসামিকে গ্রেপ্তারের তৎপরতা চলছে।



আরও খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
সহযোগী সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০২৪৭৭৭৬২১৮২, ০২৪৭৭৭৬২১৮০, ০২৪৭৭৭৬২১৮১, ০২৪৭৭৭৬২১৮৩ বিজ্ঞাপন : ০২৪৭৭৭৬২১৮৪, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft