রবিবার, ০৭ আগস্ট, ২০২২
সারাদেশ
নওগাঁয় আঞ্চলিক এসএমই পণ্যমেলা উপলক্ষ্যে কর্মশালা
মোফাজ্জল হোসেন, নওগাঁ জেলা প্রতিনিধি :
Published : Thursday, 12 March, 2020 at 3:16 PM
নওগাঁয় আঞ্চলিক এসএমই পণ্যমেলা উপলক্ষ্যে কর্মশালানওগাঁয় ক্ষুদ্র ও মাঝারাী শিল্পের বিকাশে সমস্যা ও সম্ভাবনা শীর্ষক এক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। নওগাঁয় আঞ্চলিক এস এম ই পণ্যমেলা উপলক্ষ্যে বৃহষ্পতিবার সকাল সাড়ে ১০টা থেকে সদর উপজেলা পরিষদ মিলনায়তনে এই কর্মশালা’র অয়োজন করা হয়।
এস এমই ফাউন্ডেশনের উদ্যোগে জেলা প্রশাসন ও বিসিকি নওগাঁ’র ব্যবস্থাপনায় আয়োজিত এই কর্মশালায় প্রধান অতিধি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মো. হারুন-অর-রশীদ। সরকারের উপ-সচিব স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক গোলাম মো. শাহনেওয়াজের সভাপতিত্বে আয়োজিত সেমিনারে মুল প্রবন্ধ উপস্থাপন করেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ম্যানেজমেন্ট বিভাগের চেয়ারম্যান ড. মো. জাফর সাদিক।
কর্মশালায় বক্তব্য রাখেন নওগাঁ সরকারী মহিলা কলেজের অধ্যক্ষ প্রফেসর মো. হামিদুল হক, সাবেক অধ্যক্ষ প্রফেসর মো. শরিফুল ইসলাম খান, জনতা ব্যাংক নওগাঁ অঞ্চলের ডিজিএম মো. জাহিদুর রহমান এবং বিসিক নওগাঁ’র উপ-ব্যবস্থাপক শামীম আহম্মেদ।
বক্তাগন বলেছেন দেশে ব্যপকভাবে কর্মসংস্থান সৃষ্টি, উদ্যোক্তা সৃষ্টি, উদ্যোক্তাদের এগিয়ে নিয়ে যাওয়া, বিনিয়োগ বহুমুখীকরন, নতুন নতুন উদ্যোক্ত সৃষ্টির মাধ্যমে নতুন নতুন টেকনলজি প্রতিস্থাপন করে অর্থনৈতিক স্বনির্ভরতা অর্জন এসব এস এম ই মেলা এবং কর্মশালার উদ্দেশ্য।  
কর্মশালায় সরকারী কর্মকর্তা, বেসরকারী উন্নয়ন সংস্থা সমুহের প্রতিনিধি, ব্যাংক প্রতিনিধি, সাংবাদিক এবং উদ্যোক্তাবৃন্দ অংশগ্রহন করেন।




আরও খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft