রবিবার, ০৭ আগস্ট, ২০২২
সারাদেশ
মতলব উপজেলা পরিষদ চেয়ারম্যান গিয়াস উদ্দিন আর বেঁচে নেই
চাঁদপুর প্রতিনিধি :
Published : Thursday, 12 March, 2020 at 5:44 PM
মতলব উপজেলা পরিষদ চেয়ারম্যান গিয়াস উদ্দিন আর বেঁচে নেইচাঁদপুরের মতলব দক্ষিন উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা এএইচএম গিয়াস উদ্দিন ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৬৫ বছর।
বৃহস্পতিবার (১২ মার্চ) সকালে তিনি চাঁদপুরস্থ বাসায় গুরুত্বর অসুস্থ হয়ে পড়লে সড়ক পথে ঢাকার হাসপাতালে নেওয়ার পথে আনুমানিক বেলা ২টার দিকে মৃত্যু বরণ করেন। মৃত্যুকালে স্ত্রী, ২ ছেলেসহ অসংখ্য আতœীয়-স্বজন রেখে গেছেন।
উপজেলা পরিষদ সূত্রে জানা যায়, মরহুম এএইচএম গিয়াস উদ্দিন গত কয়েকদিন অসুস্থতা বোধ করছিলেন। তাঁর এই অসুস্থার মধ্যদিয়ে তিনি মতলববাসীর উন্নয়নে বিভিন্ন প্রকল্প বরাদ্দে জন্য ঢাকায় যাতায়ত করে আসছিলেন। মৃত্যুর দিন সকালে তিনি তাঁর চাঁদপুরস্থ বাসায় গুরুত্বর অসুস্থ হয়ে পড়লে তাৎক্ষণিক উন্নত চিকিৎসার জন্য এ্যাম্বুলেন্সে সড়ক পথে ঢাকায় রওনা হন। পথে মতলব দক্ষিণ উপজেলায় এসে পৌঁছালে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মকর্তা ডাঃ গোলাম কাওছার হিমেলসহ বেশ কয়েকজন মেডিকেল অফিসার ওনার শারীরিক পরীক্ষা করেন। পরে ঢাকার স্কয়ার হাসপাতালে পৌছালে চিকিৎসক ওনাকে মৃত বলে ঘোষণা দেন।
এএইচএম গিয়াস উদ্দিনের মৃত্যুর সংবাদ মতলবে আসার সাথে সাথে মতলববাসীর মধ্যে শোকের ছায়া নেমে আসে। মরহুমের প্রথম নামাজে জানাযা শুক্রবার (১৩ মার্চ) বাদ জুম’আ ঐতিহ্যবাহী মতলব নিউ হোস্টেল মাঠে এবং বাদ আছর ওনার নিজ বাড়ি মতলব পৌরসভার বাইশপুর গ্রামে দ্বিতীয় নামাজে জানাযা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।
বীর মুক্তিযোদ্ধা এএইচএম গিয়াস উদ্দিনের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন চাঁদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি ও চাঁদপুর পৌরসভার মেয়র নাছির উদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আলহাজ আবু নঈম পাটওয়ারী দুলাল। এক শোক বার্তা তাঁরা মরহুমের রুহের মাগফেরাত কামনা করেন এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।




আরও খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft