রবিবার, ০৭ আগস্ট, ২০২২
সারাদেশ
চাঁদপুর পৌর নির্বাচনে মারা গেলেন বিএনপি প্রার্থী সফিক ভূঁইয়া
এ কে আজাদ, চাঁদপুর :
Published : Friday, 13 March, 2020 at 5:01 PM
চাঁদপুর পৌর নির্বাচনে মারা গেলেন বিএনপি প্রার্থী সফিক ভূঁইয়াচাঁদপুর পৌরসভা নির্বাচনে বিএনপি মনোনিত ধানের শীষ প্রতীকের মেয়র প্রার্থী ও চাঁদপুর পৌরসভার সাবেক চেয়ারম্যান সফিকুর রহমান ভূঁইয়া মারা গেছেন। শুক্রবার (১৩ই মার্চ) ভোর ৫টায় হৃদযন্ত্রেরক্রিয়া বন্ধ হয়ে মারা যান তিনি।
পারিবারিক সূত্রে জানা যায়, শুক্রবার মধ্যরাতে তিনি হঠাৎ করে অসুস্থতাবোধ করলে শহরের প্রিমিয়ার হাসপাতালে নিয়ে যাওয়া হয়। চিকিৎসাধীন অবস্থায় সেখানেই তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। বিকালে বাদ আছর জানাজা শেষে তাকে পারিবারিক কবরস্থানে সমাহিত করা হবে।
শফিক ভূঁইয়ার মৃত্যুর খবর শুনে নির্বাচনে তার প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগের মনোনিত প্রার্থী জিল্লুর রহমান জুয়েল তার মরদেহ দেখতে ছুটে যান এবং তার শোকসপ্ত পরিবারের প্রতি গভীর শোক ও সমবেধনা জ্ঞাপন করেন। তার মৃত্যুতে চাঁদপুরের রাজনীতিক অঙ্গনে শোকের ছায়া নেমে এসেছে। তিনি স্ত্রী, ২ মেয়ে ও ১ ছেলে রেখে গেছেন।
চাঁদপুর জেলা নির্বাচন কর্মকর্তা হেলাল উদ্দীন জানান, স্থানীয় সরকার (পৌরসভা) নির্বাচন বিধিমালা আইন ২০১০ (সংশোধিত) অনুযায়ী, ভোটগ্রহণের আগে বৈধভাবে মনোনিত কোনো প্রার্থী মারা গেলে রিটার্নিং কর্মকর্তা সংশ্লিষ্ট পৌরসভার সংশ্লিষ্ট পদের নির্বাচন কার্যক্রম গণবিজ্ঞপ্তির মাধ্যমে বাতিল করা হয়। তাই আগামী ২৯শে মার্চ পৌর নির্বাচনে মেয়র পদের নির্বাচন বাতিল করা হয়েছে। পরবর্তীতে তফসিল ঘোষণার মধ্যদিয়ে এই পদে নির্বাচন অনুষ্ঠিত হবে। তবে কাউন্সিলর ও মহিলা কাউন্সিলর পদে নির্ধারিত সময়েই ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।
পাকেরহাটে ইনফিনিটি কেয়ার হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক সেন্টার শুভ-উদ্বোধন
এস.এম.রকি,খানসামা (দিনাজপুর) প্রতিনিধি: রোগীদের ২৪ঘন্টা সেবা দেওয়ার লক্ষ্যে দিনাজপুরের খানসামা উপজেলার প্রধান বান্যিজিক কেন্দ্র পাকেরহাটে যাত্রা শুরু করলো ইনফিনিটি কেয়ার হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক সেন্টার।
শুক্রবার (১৩) মার্চ সকালে উপজেলার গ্রামীণ শহর পাকেরহাট পান ধোয়ার ঘাটে হাজী ভিলায় ফিতা কেটে উদ্বোধন শেষে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।
এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সফিউল আযম চৌধুরী লায়ন, অফিসার ইনচার্জ আ:মতিন প্রধান,খানসামা ফায়ার ষ্টেশন অফিসার রোকনুজ্জামান,ইনফিনিটি কেয়ার হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক সেন্টারের পরিচালক মোসাদ্দেক কামাল,ফেরদৌস রহমান বাবু, রোকনুজ্জামান চৌধুরী,জাদিদ শিবলী সিহাব,শাহিন আলম প্রমূখ।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft