শনিবার, ২৫ জুন, ২০২২
বিনোদন সংবাদ
করোনার প্রভাবে কপাল পুড়লো শাহেনশাহ’র
বিনোদন ডেস্ক :
Published : Friday, 13 March, 2020 at 7:41 PM
করোনার প্রভাবে কপাল পুড়লো শাহেনশাহ’রঢালিউডের শীর্ষনায়ক শাকিব খান সঙ্গে গ্ল্যামার গার্ল নুসরাত ফারিয়া জুটি বেঁধেছেন ‘শাহেনশাহ’ সিনেমায়। গত বছর মার্চে সেন্সর সনদ পাওয়া সিনেমাটি কয়েকবার মুক্তি দেওয়ার তারিখ পেছানোর পর গত শুক্রবার আলোর মুখ দেখে। তবে ‘শাহেনশাহ’ সিনেমাটি নিয়ে নির্মাতা-প্রযোজক যতোটা আশাবাদি হয়েছিলেন, সেই তুলনায় সাড়া পাননি। এজন্য তারা দুষছেন, করোনাভাইরাসকে।
শামীম আহমেদ পরিচালিত ‘শাহেনশাহ’ ছবিটি মুক্তির পর পরই দেশে করোনা আক্রান্ত রোগী শনাক্ত হওয়ায় আতঙ্ক ছড়িয়ে পড়ে সর্বত্র, জনসমাগমকে নিরুৎসাহিত করা হয়। স্বাভাবিকভাবেই এর প্রভাব পড়ে প্রেক্ষাগৃহে। আর এতেই কপাল পুড়ে শাহেনশাহ’র।
ঢালিউডে গত দু্ই বছর ধরে ‘শাহেনশাহ’ ছবিটি ছিল আলোচনায়। শাকিব খান ও নুসরাত ফারিয়া প্রথমবারের মতো একসঙ্গে অভিনয় করছেন ছবিটিতে। দুজনের রসায়ন কেমন জমবে, তা নিয়ে হয়েছে ব্যাপক জল্পনা কল্পনা। অনেক সম্ভাবনা নিয়ে এ ছবিতে অভিষেক হয়েছে নতুন নায়িকা রোদেলা জান্নাতের। অ্যাকশনধর্মী বিগবাজেটের এ ছবিতে খলনায়ক মিশা সওদাগরও ভিন্নমাত্রায় নিজেকে উপস্থাপন করেছেন।
সবমিলিয়ে সিনেমাটি ঘিরে প্রত্যাশার পারদটি ছিল উঁচুতে। এরই প্রমান মিলে সিনেমাটি দেশের ৪০টি প্রেক্ষাগৃহে বুকিং পাওয়ায়। কিন্তু করোনায় হানায় শেষরক্ষা হলো না প্রযোজনা প্রতিষ্ঠান শাপলা মিডিয়ার। ব্যবসায়িক দাপট দেখাতে পারলো না ‘শাহেনশাহ’।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft