শনিবার, ২৫ জুন, ২০২২
জাতীয়
গণতন্ত্র ফেরাতে সবাইকে ঐক্যবদ্ধ হতে হবে : ফখরুল
কাগজ ডেস্ক :
Published : Friday, 13 March, 2020 at 8:15 PM
গণতন্ত্র ফেরাতে সবাইকে ঐক্যবদ্ধ হতে হবে : ফখরুলবিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, দেশের গণতন্ত্র ফিরিয়ে আনার জন্য সবাইকে ঐক্যবদ্ধ হতে হবে। শুক্রবার (১৩ মার্চ) দুপুরে জাতীয় প্রেসক্লাবে ঢাকা সাংবাদিক ইউনিয়ন একাংশের দ্বিবার্ষিক সাধারণ সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
মির্জা ফখরুল বলেন, যে নেত্রী গণতান্ত্রিক আন্দোলনে সবচেয়ে বেশি ত্যাগ স্বীকার করেছেন, তাকে মিথ্যা মামলায় কারাগারে বন্দি রাখা হয়েছে। কারণ তিনি মুক্ত হলে সরকার অগণতান্ত্রিক কাজগুলো করতে পারবে না।
করোনা ভাইরাস প্রসঙ্গে তিনি বলেন, আমাদের দেশ অত্যন্ত ঘনবসতিপূর্ণ। এই ঘনবসতিপূর্ণ দেশে যে কোনো সময় করোনা ভাইরাস ছড়িয়ে পড়তে পারে। তাই এ ব্যাপারে সবাইকে সচেতন থাকতে হবে।
ডিইউজের যুগ্ম সম্পাদক এরফানুল হক নাহিদের পরিচালনা ও ডিইউজের একাংশের সভাপতি কাদের গণি চৌধুরীর সভাপতিত্বে সভায় আরও বক্তব্য রাখেন- বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের (বিএফইউজে) সভাপতি রুহুল আমিন গাজী, জামায়াত নেতা ড. শফিকুল ইসলাম মাসুদ, সাংবাদিক নেতা শওকত মাহমুদ, এম আব্দুল্লাহ, এম এ আজিজ, কামাল উদ্দিন সবুজ, আব্দুস শহীদ, আবদুল হাই শিকদার, সৈয়দ আবদাল আহমদ, শহিদুল ইসলাম প্রমুখ।  



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft