শনিবার, ২৫ জুন, ২০২২
তথ্য ও প্রযুক্তি
স্যামসাংয়ের এসি ক্লিনিং সার্ভিস ক্যাম্পেইন চালু
কাগজ ডেস্ক :
Published : Wednesday, 18 March, 2020 at 3:20 PM
স্যামসাংয়ের এসি ক্লিনিং সার্ভিস ক্যাম্পেইন চালু স্যামসাং ইলেক্ট্রনিকস দেশব্যাপী ‘স্যামসাং এসি ক্লিনিং সার্ভিস ক্যাম্পেইন ২০২০’ চালু করেছে। স্যামসাং স্টোর থেকে নন ইনভার্টার ও ইনভার্টার মডেলের এসি ক্রয়ের ক্ষেত্রে ক্রেতাদের জন্য এই ক্যাম্পেইনটি চালু করেছে প্রতিষ্ঠানটি। ক্যাম্পেইনটি চলবে আগামী ৩১ মার্চ পর্যন্ত।
ক্যাম্পেইন চলাকালীন সময়ে, অউট-অব-ওয়্যারেন্টি অর্থাৎ যে সকল ক্রেতাদের এসির ওয়্যারেন্টির মেয়াদ শেষ হয়েছে তারা  বিনামূল্যে এ সেবা উপভোগ করতে পারবে। স্যামসাং কল সেন্টারে সপ্তাহে সাতদিন ২৪ ঘণ্টা (টোল ফ্রি- ০৮০০০-৩০০-৩০০) কল করে  বুকিং- এর মাধ্যমে সেবাটি গ্রহণ করতে পারবেন ক্রেতারা।
যে সকল ক্রেতাদের এসির ওয়্যারেন্টির মেয়াদ রয়েছে তারা তাদের এক বছরে ৩টি পরিস্কার ও রক্ষণাবেক্ষণ সুবিধা প্রাপ্তির আওতায় বিনামূল্যে এসি পরিস্কারের সেবা নিতে পারবেন। এছাড়াও, ক্রেতাদেরকে এসির উপযুক্ত ব্যবহার এবং কীভাবে এর রক্ষণাবেক্ষণ করলে তা সর্বোচ্চ পর্যায়ে ব্যবহার উপযোগী থাকবে এবং দীর্ঘদিন ব্যবহার করা যাবে সেসব বিষয়ে পরামর্শ দেবে স্যামসাংয়ের সার্ভিস দল।
এ নিয়ে স্যামসাং বাংলাদেশের ম্যানেজিং ডিরেক্টর স্যাংওয়ান ইউন বলেন, ‘বিক্রয়োত্তর সেবা প্রদানের লক্ষ্যে আমরা প্রতিনিয়ত আমাদের স্থানীয় ক্রেতাদের প্রয়োজন ও চাহিদার কথা বিবেচনা করে উদ্ভাবনী সেবা নিয়ে আসছি। এ কারণে, গ্রীষ্ম শুরু হওয়ার আগেই বাংলাদেশে আমাদের সম্মানিত ক্রেতাদের জন্য বিনামূল্যে এসি সার্ভিসের উদ্যোগ নিয়েছি। প্রযুক্তি খাতের শীর্ষস্থানীয় প্রতিষ্ঠান হিসেবে আমরা ক্রেতাদের উন্নতমানের সেবা প্রদানে সচেষ্ট। যা ক্রেতাদের আমাদের ব্র্যান্ডের সাথে একাত্ম হতে সাহায্য করবে।’
এ ক্যাম্পেইনের পাশাপাশি, ক্রেতাদের দ্রুততম সময়ে সেবা প্রদানের মাধ্যমে তাদের সন্তুষ্টি নিশ্চিতকরণের লক্ষ্যে ঢাকা, চট্টগ্রাম, রংপুর, রাজশাহী, বরিশাল, খুলনা ও সিলেটেসহ বিভিন্ন এলাকায় স্যামসাংয়ের নয়টি সার্ভিস ভ্যান বিক্রয়োত্তর সেবা দিচ্ছে। এছাড়াও, ক্রেতাদের সেবা প্রদানের লক্ষ্যে, সারাদেশব্যাপী স্যামসাং বাংলাদেশের ২৭টি ক্রেতা সেবা কেন্দ্র রয়েছে।  




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft