রবিবার, ০৬ ডিসেম্বর, ২০২০
দক্ষিণ-পশ্চিমাঞ্চল
করোনা:
মাদারীপুরে পুলিশের মাইকিং : ৫ ওয়াক্ত নামাজ পড়ার আহ্বান
মাদারীপুর সংবাদদাতা :
Published : Wednesday, 25 March, 2020 at 4:21 PM
মাদারীপুরে পুলিশের মাইকিং : ৫ ওয়াক্ত নামাজ পড়ার আহ্বান  প্রাণঘাতী করোনাভাইরাস থেকে রক্ষা পেতে মাদারীপুরের কালকিনি উপজেলায় থানা পুলিশ মাইকিং করে জনসাধারণকে নিজ ঘরে বসে নিয়মিত পাঁচ ওয়াক্ত নামাজ পড়ার আহ্বান জানিয়েছে। বুধবার সকাল থেকেই কালকিনি থানা পুলিশ জনস্বার্থে এসব প্রচার-প্রচারণা শুরু করেন।
এ ব্যাপারে কালকিনি থানা পুলিশের ওসি মো. নাসিরউদ্দিন মৃধা বলেন, করোনা থেকে রক্ষা পেতে সবাইকে নামাজ পড়ার জন্য নির্দেশ দিয়েছি। কারণ নামাজের কারণে আল্লাহ আমাদের সবাইকে ক্ষমা করে দিতে পারেন।
উল্লেখ্য, বিশ্বজুড়ে ১৮ হাজার ৮৯১ জনের প্রাণ কেড়ে নিয়েছে করোনাভাইরাস। এখন পর্যন্ত মোট আক্রান্তের সংখ্যা ৪ লাখ ২২ হাজার ৬১৩। এছাড়া চিকিৎসা শেষে সুস্থ হয়ে বাড়ি ফিরেছে ১ লাখ ৮ হাজার ৮৭৯ জন।
এখন পর্যন্ত ১৯৭টি দেশ ও অঞ্চলে করোনার প্রকোপ ছড়িয়ে পড়েছে। করোনাভাইরাসে এখন পর্যন্ত সবচেয়ে বেশি আক্রান্তের সংখ্যা চীনে। দেশটিতে নতুন করে আরও ৪৭ জন এই ভাইরাসে আক্রান্ত হওয়ায় মোট আক্রান্তের সংখ্যা ৮১ হাজার ২১৮। অপরদিকে করোনায় আকান্ত হয়ে মারা গেছে ৩ হাজার ২৮১ জন।
বিশ্বে করোনায় সবচেয়ে বেশি প্রাণহানি ঘটেছে ইতালিতে। দেশটিতে গত ২৪ ঘণ্টায় ৭৪৩ জন করোনায় আক্রান্ত হয়ে মারা গেছে। ফলে এখন পর্যন্ত প্রাণ হারিয়েছে ৬ হাজার ৮২০ জন। নতুন করে করোনায় আক্রান্ত হয়েছে ৫ হাজার ২৪৯ জন। ফলে দেশটিতে মোট আক্রান্তের সংখ্যা ৬৯ হাজার ১৭৬। ইউরোপের দেশটিতে এখন পর্যন্ত সুস্থ হয়ে বাড়ি ফিরেছে ৮ হাজার ৩২৬ জন।
বাংলাদেশে এখন পর্যন্ত ভাইরাসটিতে মৃতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে পাঁচজনে। আক্রান্তের সংখ্যা ৩৯।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft