বৃহস্পতিবার, ১৭ জুন, ২০২১
সারাদেশ
গাইবান্ধায় বেদে সম্প্রদায়ের মাঝে খাদ্য সহায়তা দিলেন পুলিশ সুপার
ছাদেকুল ইসলাম রুবেল. গাইবান্ধা :
Published : Monday, 30 March, 2020 at 4:12 PM
গাইবান্ধায় বেদে সম্প্রদায়ের মাঝে খাদ্য সহায়তা দিলেন পুলিশ সুপার"আতংক,গুজব,ভয় নয় জনসচেতনতায় প্রতিরোধের সর্বোত্তম উপায় " এই পতিপাদ্য কে সামনে রেখে জেলার আইন শৃংখলা পরিস্থিতি স্বাভাবিক রাখার পাশাপাশি নোভেল করোনা ভাইরাস কোভিড ১৯ প্রতিরোধে সরকারের গৃহিত পদক্ষেপ গুলো পালনে ঘরে থাকা কর্মহীন পরিবার গুলোর পাশে খাদ্য সহায়তা নিয়ে দাড়ালেন জেলা পুলিশ সুপার মুহাম্মদ তৌহিদুল ইসলাম।
জেলা পুলিশের উদ্যোগে নোভেল করোনা ভাইরাস প্রতিরোধ ও নিয়ন্ত্রণে বেদে সম্প্রদায়ের মধ্যে প্রয়োজনীয় খাদ্য সামগ্রী ও জনসচেতনতামূলক লিফলেট বিতরণ করেছেন গাইবান্ধা জেলা পুলিশ সুপার মুহাম্মদ তৌহিদুল ইসলাম ।
আজ ৩০ মার্চ সোমবার গাইবান্ধা সদরে ভাসমান কর্মহীন ক্ষুদ্র জনগোষ্ঠীর ১১ টি পরিবার কে এ সব খাদ্য সামগ্রী দেওয়া হয়। ১১ টি পরিবারের প্রতিটি পরিবারে ৫ হতে ৭ জন করে সদস্য রয়েছে। খাদ্য সহায়তা প্রদানের সময় সদর থানা অফিসার ইনচার্জ খান মোঃ শাহরিয়ারসহ জেলা পুলিশের অন্যান্য কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।
এ বিষয়ে জেলা পুলিশ সুপার মুহাম্মদ তৌহিদুল ইসলাম বলেন, নোভেল করোনা ভাইরাস রোধে সবচেয়ে বেশী প্রয়োজন সচেতনতা। তাই সরকারের গৃহিত পদক্ষেপ পালনের পাশাপাশি জেলার ঘরে থাকা কর্মহীন অসহায় দরিদ্র পরিবারের মানুষের গুলোর হাতে জেলা পুলিশের পক্ষ হতে সাধ্যমতো খাদ্য সহায়তা প্রদান করা হচ্ছে এবং লিফলেট, মাস্ক, সাবান বিতরণসহ প্রতিটি থানা ও জেলা পুলিশের স্থাপনা গুলোতে হাত ধোয়ার ব্যবস্থা করা হয়েছে।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft