মঙ্গলবার, ০৯ মার্চ, ২০২১
দক্ষিণ-পশ্চিমাঞ্চল
চৌগাছায় প্রতিপক্ষের হামলায় অন্তসত্বা মহিলাসহ ২ জন আহত
চৌগাছা (যশোর) অফিস :
Published : Tuesday, 31 March, 2020 at 7:10 PM
চৌগাছায় প্রতিপক্ষের হামলায় অন্তসত্বা মহিলাসহ ২ জন আহত
যশোরের চৌগাছায় হুদো হাজিপুর গ্রামে প্রতিপক্ষের হামলায় অন্তসত্বা মহিলাসহ দুই জন গুরুতর আহত হয়েছে। আহতদেরকে উদ্ধার করে স্থানীয় ৫০ শয্যা হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতরা হলেন শমসের আলী বিশ্বাসের ছেলে ইমান আলী (৪২) ও টিপু সুলতানের অন্তসত্বা স্ত্রী রাবেয়া খাতুন (২৮)। এ বিষয়ে সংশ্লিষ্ট থানায় মামলা হয়েছে।
পুলিশ ও এলাকাবাসি জানায়, হুদো হাজিপুর গ্রামের শমসের আলীর ছেলে তাজমুল ইসলামের সাথে একই গ্রামের তোফাজ্জেল হোসেনের মেয়ে ময়না খাতুনের বিয়ে হয়। বিয়ের আট মাস যেতে না যেতে তাজমুল ইসলাম ময়না খাতুনকে গত ২১ মার্চ ডিভোর্স দেয়।
ডিভোর্সের জের ধরে সৃষ্ট দ্বন্দে ময়না খাতুনের ভাই শরিফুল ইসলাম, মশিয়ার রহমান, চাচাতো ভাই মফিজুর রহমান, শফিকুল ইসলাম ও মুক্তার হোসেন লাঠিসোটা নিয়ে সোমবার সন্ধ্যায় তাজমুলের বাড়িতে অতর্কিত হামলা চালায়। হামলায় তাজমুলের বড় ভাই ইমান আলী গুরুতর জখম হয়। এ সময় ভাইকে বাঁচাতে টিপু সুলতান ও তার গর্ভবতী স্ত্রী রাবেয়া খাতুন ছুটে আসলে তারাও গুরুতর আহত হয়। স্থানীয়রা আহতদের উদ্ধার করে স্থানীয় ৫০ শয্যা হাসপাতালে ভর্তি করেছে। এ ঘটনায় থানায় মামলা হয়েছে। মামলা নং ৩২।
ভুক্তভোগী তাজমুল ইসলাম জানান, ময়না ও সে যশোরে পড়াশোনা করত। প্রেমজ সম্পর্কের সূত্র ধরে তাদের বিয়ে হয়। পারাবারিক দ্বন্দের কারনে স্ত্রীক ডিভোর্স দেয়। মূলতঃ এই ঘটনা নিয়ে হামলার ঘটনা ঘটেছে।
এ বিষয়ে আবাসিক মেডিকেল আফিসার নাহিদ সিরাজ জানান, আহত ইমান আলী এখন সুস্থ আছেন। তবে রাবেয়া খাতুন ৫ মাসের গর্ভবতী হওয়ায় একটু ঝুঁকিতে আছেন।
এ বিষয়ে থানা অফিসার ইনচার্জ রিফাত খান রাজিব জানান মেয়ে পক্ষ মঙ্গলবার সকালে অভিযোগ দিয়েছিলো। আগামী বুধবার মেয়ে এবং ছেলে পক্ষকে নিয়ে বসে মিমাংশা করতে চেয়েছিলাম। তারপরও মেয়ের ভাইরা হামলা করেছে। এ বিষয়ে মামলা হয়েছে। আসামীদেরকে যত দ্রুত সম্ভব গ্রেফতার করে বিচারের আওতায় আনা হবে।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft