রবিবার, ২৯ নভেম্বর, ২০২০
দক্ষিণ-পশ্চিমাঞ্চল
স্বাস্থ্য ও গণমাধ্যম কর্মীদের নিরাপত্তা সরঞ্জাম দিলেন মাশরাফি
নড়াইল অফিস
Published : Tuesday, 31 March, 2020 at 9:44 PM
স্বাস্থ্য ও গণমাধ্যম কর্মীদের নিরাপত্তা সরঞ্জাম দিলেন মাশরাফিরোনাভাইরাসের সংক্রমণ মোকাবিলায় নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফি বিন মোর্ত্তুজা নিজস্ব তহবিল থেকে জেলার চিকিৎসকদের জন্য দু’শ’ পিপিই, মাস্ক, গ্লাভস, হ্যান্ড সেনিটাইজার এবং গণমাধ্যম কর্মীদের জন্য ৪০টি পিপিই মাস্ক, গ্লাভস, সাবান, হ্যান্ড সেনিটাইজার দিয়েছেন।
মঙ্গলবার (৩১মার্চ) দুপুর দু’টোর দিকে মাশরাফির শহরস্থ বাসভবনে নড়াইলের সিভিল সার্জন ডা. আবদুল মোমেনের হাতে পিপিইসহ অন্যান্য চিকিৎসা সরঞ্জাম তুলে দেন মাশরাফির পিতা গোলাম মোর্ত্তুজা স্বপন।
এসময় নড়াইল সদর হাসপাতালের তত্বাবধায়ক ডা. আব্দুস সাকুর, সদর হাসপাতালের আরএমও ডা. মশিউর রহমান বাবুসহ স্বাস্থ্য বিভাগের কর্মকর্তারা উপস্থিত ছিলেন। এছাড়া প্রেসক্লাব কর্মকর্তাদের হাতে নড়াইলের বিভিন্ন ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকদের করোনা সংক্রান্ত জরুরি সংবাদ সংগ্রহের জন্য ৪০টি পিপিই দেয়া হয়। সিভিল সার্জন অফিস সূত্রে জানা গেছে, মাশরাফি বিন মোর্ত্তুজা এমপির পক্ষ থেকে ১৫৬টি গাউন ও হেডসেডার,
১২০টি মাস্ক, এক হাজার গ্লাভস, হ্যান্ড সেনিটাইজারসহ নানা ধরনের সামগ্রীর প্রথম অংশ হস্তান্তর করা হয়েছে। বাকি আরও কিছু চিকিৎসা সরঞ্জাম আগামী দু’এক দিনের মধ্যেই পাওয়া যাবে।
নড়াইল সদর হাসপাতালের আরএমও ডা. মশিউর রহমান বাবু বলেন, নড়াইল-২ আসনের এমপি মাশরাফি বিন মোর্ত্তুজার পক্ষ থেকে এ পিপিই পাওয়ায় চিকিৎক-নার্সদের মনোবল অনেক বেড়ে গেছে। এতে চিকিৎসকরা করোনা প্রতিরোধে দ্বিগুন উৎসাহে কাজ করতে পারবেন বলে তিনি জানান।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft