শনিবার, ০৮ মে, ২০২১
সারাদেশ
চট্টগ্রামে ডাক্তার, নার্স ও স্বাস্থ্যকর্মীদের জন্য সিএমপির ফ্রি বাস সার্ভিস
মুহাম্মদ দিদারুল আলম, চট্টগ্রাম প্রতিনিধি :
Published : Monday, 6 April, 2020 at 6:32 PM
চট্টগ্রামে ডাক্তার, নার্স ও স্বাস্থ্যকর্মীদের জন্য সিএমপির ফ্রি বাস সার্ভিসবাংলাদেশ ইনস্টিটিউট অব ট্রপিক্যাল এন্ড ইনফেকশাস ডিজিস (বিআইটিআইডি) চট্টগ্রামে কর্মরত ডাক্তার, নার্স ও স্বাস্থ্যকর্মীদের যাতায়াতের জন্য ফ্রি বাস সার্ভিস চালু করেছে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ (সিএমপি)। মারছা ট্রান্সপোর্ট লিমিটেডের সহযোগিতায় এ কার্যক্রম উদ্বোধন করেন চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কমিশনার মো. মাহাবুবর রহমান।
সোমবার (৬ এপ্রিল) সকাল ১১টায় দামপাড়া পুলিশ লাইন্স মাঠে সিএমপির উদ্যোগে ফ্রি বাস সার্ভিসের উদ্বোধন করা হয়।
জানা গেছে, ফ্রি বাস সার্ভিসের আওতায় প্রতিদিন দুটি বাস সকাল ৭টা ও দুপুর ২.৩০ মিনিটে নগরের কোতোয়ালি, আন্দরকিল্লা, চকবাজার, মেডিকেল কলেজ হাসপাতাল, ২নং গেট, জিইসি, আগ্রাবাদ, টাইগারপাস, অলংকার, কর্ণেলহাট ও বিআইটিআইডি ইত্যাদি রুটে যাতায়াত করবে। বিআইটিআইডিতে কর্মরত ডাক্তার, নার্স ও স্বাস্থ্যকর্মীরা সংশ্লিষ্ট কর্তৃপক্ষের মাধ্যমে বাস ড্রাইভার ও হেলপারের সঙ্গে যোগাযোগ করে এ সেবা গ্রহণ করতে পারবেন। এছাড়া সেবা গ্রহীতাদের চাহিদা অনুসারে দূরত্ব ভেদে বাড়তি সেবাও দেওয়া হবে।
এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন ও অর্থ) আমেনা বেগম, অতিরিক্ত পুলিশ কমিশনার (ট্রাফিক) এসএম মোস্তাক আহমেদ খান, অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম এন্ড অপারেশন) শ্যামল কুমার নাথ, বিআইটিআইডি চট্টগ্রামের পরিচালক ডা. এমএ হাসান চৌধুরী, বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য)-চট্টগ্রাম ডা. হাসান শাহরিয়ার কবির, মারছা ট্রান্সপোর্ট লিমিটেডের চেয়ারম্যান মর্তুজা সিদ্দিক ও পরিচালক আব্দুল আওয়াল মর্তুজা।  




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft