সোমবার, ১৯ এপ্রিল, ২০২১
সারাদেশ
পাবনায় দুটি বাড়িতে বোমা সাদৃশ বস্তু, ঘিরে রেখেছে পুলিশ
আর কে আকাশ, পাবনা প্রতিনিধি :
Published : Tuesday, 7 April, 2020 at 11:56 AM
পাবনায় দুটি বাড়িতে বোমা সাদৃশ বস্তু, ঘিরে রেখেছে পুলিশপাবনার ঈশ্বরদী উপজেলার দিয়াড় বাঘইল গ্রামে পাশাপাশি দুটি বাড়িতে বড় আকারের বোমা সাদৃশ বস্ত রেখে গেছে দুর্বৃত্তরা।
মঙ্গলবার (০৭ এপ্রিল) ভোরে ঘুম থেকে উঠে ওই বস্তুগুলো দেখে স্থানীয়দের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে। খবর পেয়ে ঈশ্বরদী সার্কেলের সহকারী পুলিশ সুপার ফিরোজ কবিরের নেতৃত্বে পুলিশের একটি দল, পাবনা ডিবি পুলিশ, পাবনা র‌্যাব এবং ঈশ্বরদী ফায়ার সার্ভিসের ইউনিট ঘটনাস্থল ঘিরে রেখেছে।
পাবনার অতিরিক্ত পুলিশ সুপার গৌতম কুমার বিশ্বাস জানান, পাকশী ইউনিয়নের দিয়াড় বাঘইল হাজিপাড়ায় শফিকুল ইসলাম প্রামাণিক ও আব্দুল গাফফার প্রামাণিকের বাড়ির সামনে বোমা সাদৃশ বস্তু স্থাপনের খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে পুলিশ এর সত্যতা পায়। সেখানে ইলেকট্রিক তারে সংযুক্ত বেশ বড় আকারের দুটি বোমা সাদৃশ বস্তু কাছাকাছি রাখা আছে। এগুলোর সঙ্গে সার্কিটও যুক্ত রয়েছে।
তিনি আরো জানান, পাবনা ও আশপাশের জেলায় পুলিশের বোমা নিষ্ক্রীয়কারী দল না থাকায় ঢাকা থেকে প্রশিক্ষিত দল এসে বস্তুগুলো যাচাই করে পরবর্তী পদক্ষেপ নেবে। কারা, কী কারণে এটা করেছে, সেই বিষয়ে তদন্ত চলছে।
বাড়ির মালিক শফিকুল ইসলাম জানান, গত বছরের ৮ জুন তাকে প্রাণনাশের হুমকি দিয়ে কে বা কারা উড়ো চিঠি দেয়। গত চারদিন পূর্বে বাড়ির সামনে পেট্রোল ঢেলে রেখে যায় অজ্ঞাতরা। এরপর এমন বোমা সাদৃশ বস্তু রেখে যাওয়ায় তিনি নিরাপত্তাহীনতায় ভুগছেন।



আরও খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft