সোমবার, ৩০ নভেম্বর, ২০২০
সারাদেশ
দেশ ও জাতিকে রক্ষায় সবাই ঘরে থাকুন : হুইপ ইকবালুর রহিম এমপি
সাহেব, দিনাজপুর :
Published : Wednesday, 8 April, 2020 at 11:43 AM
দেশ ও জাতিকে রক্ষায় সবাই ঘরে থাকুন : হুইপ ইকবালুর রহিম এমপিজাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি প্রধানমন্ত্রী শেখ হাসিনা যত দিন বেচে থাকবেন ততদিন বাংলাদেশের কোন মানুষ না খেয়ে থাকবে না উল্লেখ করে বলেন, করোনা ভাইরাস মোকাবেলায় জনগনকে সচেতন করতে হবে। সচেতনতাই পারে ভাইরাস প্রতিরোধ করতে। দেশে খাদ্যের কোন সমস্যা নাই। আপনারা ঘরে থাকুন, খাদ্য পৌছে দেয়া হবে ঘরে ঘরে। তিনি বলেন, করোনা ভাইরাসের আতংক না ছড়িয়ে সকলে মিলে প্রতিরোধে কাজ করতে হবে। খাদ্য সংকটের চেষ্টা করলে ছাড় দেয়া হবে না। আপনাদের কাছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার আকুল আবেদন দেশ ও জাতিকে রক্ষায় ঘর থেকে বের হবেন না। ঘরে থাকুন, সুস্থ্য থাকুন।
৮ এপ্রিল বুধবার প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনায় দিনাজপুর একাডেমীক স্কুল প্রাঙ্গনে সমাজে পিছিয়ে পড়া জনগোষ্ঠী দলিত সম্প্রদায়ের হেলা ও বাসফোর (হরিজন) এর মাঝে চাল, ডাল, তেলসহ খাদ্য সামগ্রী বিতরন শেষে সাংবাদিকদের এসব কথা বলেন জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি। এ সময় করোনা ভাইরাস প্রতিরোধে মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরন করা হয়।
এ সময় উপস্থিত ছিলেন দিনাজপুর পৌর সভার সাবেক মেয়র শফিকুল হক ছুটু, প্রেসক্লাবের সাবেক সভাপতি চিত্ত ঘোষ, শহর আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি রায়হান কবীর সোহাগ, সাধারন সম্পাদক খালেকুজ্জামান রাজু, সাংবাদিক ইউনিয়নের সভাপতি আলহাজ্ব ওয়াহেদুল আলম আর্টিষ্ট, আওয়ামীলীগ নেতা রায়হান হোসেন, শামীম প্রমুখ। 



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft