শনিবার, ১৬ অক্টোবর, ২০২১
প্রেস বিজ্ঞপ্তি
প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে যবিপ্রবিতে কর্মরতরা একদিনের বেতন দিচ্ছেন
প্রেস বিজ্ঞপ্তি :
Published : Monday, 20 April, 2020 at 4:29 PM
প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে যবিপ্রবিতে কর্মরতরা একদিনের বেতন দিচ্ছেনকরোনায় ক্ষতিগ্রস্তদের সাহায্যার্থে মাননীয় প্রধানমন্ত্রীর ত্রাণ ও কল্যাণ তহবিলে একদিনের বেতনের সমপরিমাণ অর্থ দিচ্ছেন যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ^বিদ্যালয়ে (যবিপ্রবি) কর্মরত সকল শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীরা। এ ছাড়া যবিপ্রবির অস্বচ্ছল ও দরিদ্র শিক্ষার্থীদের সহায়তায়ও মে মাসের একদিনের বেতনের সমপরিমাণ অর্থ দেবে শিক্ষক সমিতি।    
বিশ^বিদ্যালয়ের শিক্ষক সমিতি, কর্মকর্তা সমিতি ও কর্মচারী সমিতি থেকে বিশ^বিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মোঃ আনোয়ার হোসেন বরাবর এ উদ্যোগ নেওয়ার চিঠি দেওয়ার পর, আজ সোমবার মাননীয় প্রধানমন্ত্রীর ত্রাণ ও কল্যাণ তহবিলে অর্থ দেওয়া সংক্রান্ত সিদ্ধান্ত নেওয়া হয়। অনুদানের এ অর্থ যবিপ্রবির উপাচার্য অধ্যাপক ড. মোঃ আনোয়ার হোসেনের নেতৃত্বে মাননীয় প্রধানমন্ত্রীর ত্রাণ ও কল্যাণ তহবিলে শিগগিরই প্রদান করা হবে।  
করোনার কারণে যবিপ্রবির অস্বচ্ছল ও দরিদ্র শিক্ষার্থীদের সহায়তায় মে মাসের একদিনের বেতনের সমপরিমাণ অর্থ শিক্ষক সমিতি তাদের নিজস্ব ব্যবস্থাপনায় বিতরণ করবেন। করোনার কারণে আটকে পড়া পাঁচ জন বিদেশি শিক্ষার্থীকে যবিপ্রবির শিক্ষার্থী কল্যাণ তহবিল থেকে সহায়তা দেওয়া হচ্ছে। এর আগে বিশ^বিদ্যালয়ের বিভিন্ন বিভাগ, অ্যালামনাই অ্যাসোসিয়েশন, যবিপ্রবি শিক্ষার্থীদের বিভিন্ন সংগঠনও যবিপ্রবির অস্বচ্ছল ও দরিদ্র শিক্ষার্থীদের সহায়তায় এগিয়ে এসেছেন এবং সহযোগিতা অব্যাহত রেখেছেন। এ ছাড়া যবিপ্রবিতে কর্মরত শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীরা নিজ উদ্যোগে করোনার ফলে ক্ষতিগ্রস্ত শিক্ষার্থী ও ব্যক্তিদের আর্থিকসহ বিভিন্নভাবে সহযোগিতা করছেন।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft