শনিবার, ১৮ সেপ্টেম্বর, ২০২১
সারাদেশ
গোপালগঞ্জে করোনার উপসর্গ নিয়ে যুবকের মৃত্যু
গোপালগঞ্জ প্রতিনিধি :
Published : Tuesday, 21 April, 2020 at 3:32 PM
গোপালগঞ্জে করোনার উপসর্গ নিয়ে যুবকের মৃত্যুগোপালগঞ্জের কোটালীপাড়ায় করোনার উপসর্গ জ্বর, সর্দি ও শ্বাসকষ্ট নিয়ে এক যুবকের মৃত্যু হয়েছে। মঙ্গলবার (২১ এপ্রিল) ভোরে কোটালীপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে তার মৃত্যু হয়। ওই যুবকের বাড়ি উপজেলার বান্ধাবাড়ী গ্রামে।
কোটালীপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সুশান্ত বৈদ্য গণমাধ্যকর্মীদের এ তথ্য নিশ্চিত করেন।
বান্ধাবাড়ী ইউনিয়নের চেয়ারম্যান মহব্বত আলী গোলদার বলেন, ওই যুবক কয়েকদিন আগে ঢাকা থেকে নিজ বাড়িতে আসেন। আজ ভোর রাতে তার শ্বাসকষ্ট শুরু হলে পরিবারের লোকজন কোটালীপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানকার চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
কোটালীপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সুশান্ত বৈদ্য জানান, ওই যুবকের নমুনা সংগ্রহ করে আইইডিসিআর-এ পাঠানো হয়েছে। তার পরিবারের সদস্যদের হোম কোয়ারেন্টাইরে থাকার জন্য বলা হয়েছে।
কোটালীপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা এস.এম মাহাফুজুর রহমান বলেন, মারা যাওয়া ওই যুবকের বাড়িসহ আশপাশের ১১টি বাড়ি লকডাউন করা হয়েছে। তাদেরকে খাবারসহ প্রয়োজনীয় জিনিসপত্র সরকারের পক্ষ থেকে সরবরাহ করা হবে।
গোপালগঞ্জের সিভিল সার্জন নিয়াজ মোহাম্মদ জানিয়েছেন, এর আগে গোপালগঞ্জের বিভিন্ন উপজেলায় করোনা উপসর্গ নিয়ে পাঁচজনের মৃত্যু হয়। তাদের মধ্যে ৩ নারীর করোনা নমুনা রিপোর্ট নেগেটিভ এসেছে। এছাড়া, বাকি দুইজনের নমুনার রিপোর্ট এখনো পাওয়া যায়নি।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft