শনিবার, ১৮ সেপ্টেম্বর, ২০২১
জাতীয়
ত্রাণের চাল পাওয়া যাচ্ছে আওয়ামী লীগের মেম্বার-চেয়ারম্যানের বাড়িতে : রিজভী
কাগজ ডেস্ক :
Published : Tuesday, 21 April, 2020 at 5:15 PM
ত্রাণের চাল পাওয়া যাচ্ছে আওয়ামী লীগের মেম্বার-চেয়ারম্যানের বাড়িতে : রিজভীকরোনা মহামারির মধ্যে চাল চোরদের উৎসব শুরু হয়েছে বলে মন্তব্য করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। তিনি বলেছেন, সরকারি ত্রাণ জনগণের টাকায় কেনা। সেই ত্রাণ সাধারণ জনগণ পাচ্ছে না। ত্রাণের চাল, তেল, ডাল পাওয়া যাচ্ছে আওয়ামী লীগের মেম্বার-চেয়ারম্যানের বাড়িতে।
মঙ্গলবার (২১ এপ্রিল) কাফরুল থানা বিএনপির উদ্যোগে কাফরুলের ইব্রাহিমপুর এলাকায় ত্রাণ বিতরণকালে তিনি এ কথা বলেন।
রিজভী বলেন, মহামারির মধ্যে বিএনপির নেতা-কর্মীদের ওপর হামলা করা হচ্ছে। মামলা দেওয়া হচ্ছে। কুষ্টিয়ায় একজনকে গ্রেপ্তার করে কারাগারে পাঠানো হয়েছে।
বিএনপির যুগ্ম মহাসচিব বলেন, বিএনপির লোকেরা পকেটের টাকায় ত্রাণ দিচ্ছে। গরিব মানুষের বাসায় বাসায় গিয়ে খাদ্যদ্রব্য পৌঁছে দিচ্ছে।
রিজভী বলেন, দেশে একটা কঠিন অবস্থার মধ্য দিয়ে যাচ্ছে। মহামারি করোনার কারণে প্রত্যেকটি মানুষ আতঙ্কে ও শঙ্কার মধ্যে দিন যাপন করছে। দেশে ৮ মার্চ করোনার রোগী শনাক্ত হয়। সরকার তখনো কোনো ব্যবস্থা না নিয়ে অন্য কাজে ব্যস্ত ছিল। তাইওয়ান ও ভিয়েতনামে আগাম প্রস্তুতির কারণে করোনার তেমন আক্রমণ হয়নি। তারা আগে থেকেই মানুষকে সচেতন করতে পেরেছে। কিন্তু আমাদের দেশে তা করা হয়নি। এ কারণে আজকে একটা মহামারির রূপ বাংলাদেশে রয়েছে।
ত্রাণ বিতরণকালে ডক্টরস অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের (ড্যাব) সহকারী মহাসচিব ডাক্তার শাকিল, ঢাকা মহানগর উত্তরের যুগ্ম সাধারণ সম্পাদক তরিকুল ইসলাম, কাফরুল থানা বিএনপির নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft