শুক্রবার, ১৭ সেপ্টেম্বর, ২০২১
দক্ষিণ-পশ্চিমাঞ্চল
মোরেলগঞ্জে কর্মহীন পরিবারের মাঝে স্বেচ্ছাসেবক লীগ নেতার খাদ্যসামগ্রী বিতরণ
মোরেলগঞ্জ (বাগেরহাট) প্রতিনিধি :
Published : Tuesday, 21 April, 2020 at 4:59 PM
মোরেলগঞ্জে কর্মহীন পরিবারের মাঝে স্বেচ্ছাসেবক লীগ নেতার খাদ্যসামগ্রী বিতরণ      বাগেরহাটের মোড়েলগঞ্জে পৌর স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহ্বায়ক মো. ইউনুছ সরদারের নিজ উদ্যোগে ১৪১ পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেছেন।  
মঙ্গলবার বেলা ১১টায় বারইখালীর ২নং ওয়ার্ডে ফকিরবাড়ি এলাকায় করোনা ভাইরাসে কর্মহীন হয়ে পড়া দিনমজুর পরিবারের মাঝে চাল, ডাল, আলু ও সাবান এসব খাদ্যসামগ্রী বিতরণ করেন।
এ খাদ্যসামগ্রী বিতরনকালে উপস্থিত ছিলেন মোরেলগঞ্জ প্রেস ক্লাব সভাপতি মেহেদী হাসান লিপন, সহ-সভাপতি গনেশ পাল, অর্থ ও দপ্তর সম্পাদক এম.পলাশ শরীফ, সাবেক সাধারণ সম্পাদক ফজলুল হক খোকন ও এইচ এম শহিদুল ইসলাম।
এ সময়  স্বেচ্ছাসেবক লীগ নেতা মো. ইউনুছ সরদার বলেন, করোনা ভাইরাসে কর্মহীন হয়ে পড়া দিনমজুর শ্রেনীর মানুষের পাশে দাড়াতে পেরে নিজেকে তিনি ধন্য মনে করেন। প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ও বাগেরহাট-৪, মোরেলগঞ্জ-শরণখোলা আসনের সংসদ সদস্য এ্যাডভোকেট আমিরুল আলম মিলন-এর নির্দেশনা অনুযায়ী এলাকার সাধারণ মানুষের পাশে এসে দাড়িয়েছি। এ মুর্হুতে অস্বচ্ছল পরিবারের পাশে সরকারের পাশাপাশি সমাজের বিত্তবানদেরও এগিয়ে আশা দরকার বলে তিনি মনে করেন। উল্লেখ্য, এর আগে তিনি সাড়ে ৩শ’ পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেন। #





সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft