শুক্রবার, ১৭ সেপ্টেম্বর, ২০২১
দক্ষিণ-পশ্চিমাঞ্চল
বাড়ি বাড়ি সবজি বিতরণ করছেন চেয়ারম্যান আবুল কালাম আজাদ
কালীগঞ্জ (ঝিনাইদহ) প্রতিনিধি :
Published : Tuesday, 21 April, 2020 at 6:24 PM
বাড়ি বাড়ি সবজি বিতরণ করছেন চেয়ারম্যান আবুল কালাম আজাদঝিনাইদহের কালীগঞ্জ বারবাজারে করোনা পরিস্থিতির সংক্রমণ রোধে কর্মহীন, হতদরিদ্রসহ মধ্যবিত্ত পরিবারগুলো পরেছে নানা সমস্যায়। এসব মানুষের সহযোগিতায় সরকারের পাশাপাশি ব্যক্তি নিজ উদ্যোগে খাদ্য সামগ্রী নিয়ে এগিয়ে এসেছে। করোনাভাইরাস প্রতিরোধে সবাই ঘরমুখী। এসব ঘরবন্দি মানুষের খোঁজখবর নিতে এবং তাদের জন্য প্রতিদিনের প্রয়োজনীয় কাঁচা তরিতরকারি বাড়ি বাড়ি বিনামূল্যে পোঁছে দিচ্ছেন চেয়ারম্যান আবুল কালাম আজাদ।
ঘরবন্দি মানুষগুলো যখন অসহায়, ঠিক তখনি প্রতিদিনের বাজার খরচ নিয়ে বাড়ি বাড়ি হাজির হচ্ছেন উপজেলার ৯নং ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান আবুল কালাম আজাদ।
বারবাজার ইউনিয়ন যুবলীগের সাধারন সম্পাদক সুমন হোসেন বলেন, চেয়ারম্যানের নির্দেশে ৯নং ইউনিয়নে ১৪ এপ্রিল থেকে শুরু করে প্রতি সপ্তাহে দুই বার ৩ টি ভ্যানে করে প্রয়োজনীয় কাঁচা তরিতরকারি বাড়ি বাড়ি বিনামূল্যে পোঁছে দিচ্ছি যেমন পিয়াজ, ডাটা, পুইশাক, পটল, মিষ্টি কুমড়া, ভেনডি, টমেটো, কাকরোল, ঝিংগে, শুসা, দুনদোল, কাঁচা মরিচ ইত্যাদি।
চেয়ারম্যান আবুল কালাম আজাদ বলেন, দেশের এই ক্লান্তিলগ্নে আমার সাহার্থ্য অনুযায়ী মানুষের পাশে দাঁড়াতে পেরে নিজেকে ধন্য মনে করছি। অনেকে চাল-আটা সাহায্য পাচ্ছেন কিন্তু তরিতরকারি পাচ্ছেন না। তাই আমি সেই সহযোগিতা করছি। এটা অব্যাহত থাকবে যতদিন আমি এটা বিনামূল্যে দিতে পারবো।
তিনি আরও বলেন, এসময় সাধারণ মানুষকে প্রয়োজন ছাড়া বাইরে না আসার অনুরোধ জানানো হয়। সেই সাথে করোনা ভাইরাস মোকাবেলায় সরকারী সকল নির্দেশনা মেনে চলার জন্য সকলকে অনুরোধ জানিয়েছেন তিনি।



আরও খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft