বুধবার, ০৫ অক্টোবর, ২০২২
দক্ষিণ-পশ্চিমাঞ্চল
কুষ্টিয়ায় নারী স্বাস্থ্যকর্মী ও শিশুর দেহে করোনা শনাক্ত
কুষ্টিয়া প্রতিনিধি :
Published : Wednesday, 29 April, 2020 at 9:38 AM
কুষ্টিয়ায় নারী স্বাস্থ্যকর্মী ও শিশুর দেহে করোনা শনাক্তকুষ্টিয়ায় এবার এক নারী স্বাস্থ্যকর্মী ও শিশুর দেহে করোনার উপস্থিতি শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় গত ২২ এপ্রিল থেকে মোট ১৫জনের করোনা শনাক্ত হল।
আক্রান্ত ২৭ বছর বয়সী ওই নারী মিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে স্বাস্থ্যকর্মী হিসেবে কর্মরত রয়েছেন। আক্রান্ত শিশুর বয়স চার। তার বাড়ি কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার ফিলিপনগর গ্রামে।
শিশুটি বর্তমানে কুষ্টিয়ায় আইসোলেশন ওয়ার্ডে ভর্তি রয়েছে। ওই শিশুটির পিতা-মাতাও করোনায় আক্রান্ত। তারাও বর্তমানে কুষ্টিয়ায় আইসোলেশন ওয়ার্ডে চিকিৎসাধীন।
এই দম্পতি সম্প্রতি করোনা পজিটিভ হয়ে একমাত্র কন্যাকে নিয়ে পালিয়ে কুষ্টিয়ায় আসার সময় রাজবাড়ী জেলায় পুলিশের হাতে আটক হন।
কুষ্টিয়ার সিভিল সার্জন ডাঃ এইচ এম আনোয়ারুল ইসলাম এই দুজনের করোনা আক্রান্তের বিষয়টি নিশ্চিত করে মঙ্গলবার রাতে বলেন, মঙ্গলবার ৭৬ জনের পরীক্ষা করা হয়। এর মধ্যে দুজনের ফলাফল পজিটিভ আসে।
সিভিল সার্জন জানান, রাজধানীর কামরাঙ্গীর চর এলাকায় বসবাসকারী দম্পতি করোনা পজিটিভ হয়ে একমাত্র কন্যা ফাতেমসহ গত ২৪ এপ্রিল পালিয়ে কুষ্টিয়ায় আসার সময় পথিমধ্যে রাজবাড়ী জেলায় পুলিশের হাতে আটক হন। পরে তাদেরকে কুষ্টিয়ায় আইসোলেশন ওয়ার্ডে ভর্তি করা হয়।
তবে আক্রান্ত স্বামী সে সময় চিকিৎসক ও গণমাধ্যমকর্মীদের জানিয়েছিলেন, ঢাকা বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতালে পরীক্ষায় তাদের স্বামী-স্ত্রী দুজনের পজিটিভ আসলেও মেয়ে ফাতেমার রিপোর্ট নেগেটিভ এসেছিল।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
সহযোগী সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০২৪৭৭৭৬২১৮২, ০২৪৭৭৭৬২১৮০, ০২৪৭৭৭৬২১৮১, ০২৪৭৭৭৬২১৮৩ বিজ্ঞাপন : ০২৪৭৭৭৬২১৮৪, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft