শুক্রবার, ২৪ সেপ্টেম্বর, ২০২১
আন্তর্জাতিক সংবাদ
করোনা পজিটিভ পাকিস্তানের স্পিকার
সাক্ষাৎ প্রধানমন্ত্রী ইমরানের সাথে
আন্তর্জাতিক ডেস্ক :
Published : Friday, 1 May, 2020 at 5:25 PM
করোনা পজিটিভ পাকিস্তানের স্পিকারকরোনায় আক্রান্ত হয়েছেন পাকিস্তানি পার্লামেন্টের নিম্নকক্ষের স্পিকার আসাদ কায়সার। বৃহস্পতিবার রাতে তিনি নিজেই বিষয়টি নিশ্চিত করেছেন। করোনা শনাক্তের পর হোম-কোয়ারেন্টাইনে গিয়েছেন বলেও জানিয়েছেন আসাদ।

গত কয়েকদিনে দেশটির বেশ কয়েকজন শীর্ষ নেতার সঙ্গে বৈঠক করেছেন পাকিস্তানি স্পিকার। এমনকি গত সোমবার দেশটির প্রধানমন্ত্রী ইমরান খানের সঙ্গেও দেখা করেছেন তিনি। ওইদিন রমজান উপলক্ষে এক ইফতার পার্টিরও আয়োজন করেছিলেন আসাদ। এতে বহু রাজনীতিবিদসহ বিশিষ্টজনরা অংশ নেন।

আসাদ কায়সার করোনা পজিটিভ ধরা পড়ার পর ইমরান খানকে আবারও পরীক্ষা করানো হবে কি না তা এখনও নিশ্চিত নয়। কিছুদিন আগেই পাকিস্তানের এক শীর্ষ দাতব্য সংস্থার প্রধান তার সঙ্গে সাক্ষাতের পর করোনা পজিটিভ শনাক্ত হয়েছিলেন। এর পরপরই পাকিস্তানি প্রধানমন্ত্রীরও করোনা টেস্ট করানো হয়। সেবার পরীক্ষার ফল নেগেটিভ এসেছিল।

আসাদ কায়সারের পাকিস্তানে করোনাভাইরাসে আক্রান্ত দ্বিতীয় উচ্চপদস্থ কর্মকর্তা। এর আগে গত সোমবার সিন্ধ প্রদেশের গভর্নর ইমরান ইসমাইলের শরীরে এই ভাইরাস ধরা পড়েছে।

পাকিস্তানে গত কয়েকদিনে হু হু করে বাড়ছে করোনার সংক্রমণ। গত তিনদিনে টানা সর্বোচ্চ রোগী শনাক্তের রেকর্ড গড়েছে দেশটি। সেখানে এ পর্যন্ত ১৬ হাজারের বেশি মানুষ করোনায় আক্রান্ত হয়েছেন। মারা গেছেন ৩৮৫ জন।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft