মঙ্গলবার, ১৯ অক্টোবর, ২০২১
সারাদেশ
রাজাপুরে কুপিয়ে বধূর হাতের রগ কর্তন
রহিম রেজা, ঝালকাঠি থেকে
Published : Friday, 8 May, 2020 at 9:53 PM
রাজাপুরে কুপিয়ে বধূর হাতের রগ কর্তনঝালকাঠির রাজাপুরের কেওতা গ্রামের সুলতান মার্কেট এলাকায় শুক্রবার সকালে প্রতিপক্ষের ধারাল দায়ের কোপে দু’সন্তানের জননী খাদিজা আক্তার সুখির (২৩) ডান হাতের রগ কেটে দেয়ার অভিযোগ পাওয়া গেছে। সুখি ওই এলাকার মুদি দোকানি বাদল হাওলাদারের স্ত্রী। এ ঘটনায় সুখির ভাসুর মনির হাওলাদার রাজাপুর থানায় অভিযোগ দিলেও পুলিশ কাউকে আটক করতে পারেনি।
আহত খাদিজা আক্তার সুখি ও তার স্বামী বাদল হাওলাদার অভিযোগ করেন, স্থানীয় প্রতিপক্ষ মাসুম, সোহরাপ হোসেন, দুলাল, রফিকুল ইসলাম ও তাজেলসহ একদল লোক বিরোধীয় জমিতে ঘর উত্তোলনের জন্য তৈরি করা বেড়া ও মালপত্র এবং সরঞ্জাম নিয়ে আসলে মনির হাওলাদার (৩৫) ও বাদল হাওলাদার (৩০) তাতে বাধা দেন। এসময় প্রতিপক্ষরা তাদের মারধর শুরু করলে তাদের রক্ষার খাদিজা আক্তার সুখি এগিয়ে গেলে তার হাতে এলোপাথারি কুপিয়ে হাতের রগ কেটে দেয়। এসময় খাদিজার বাবা ফরিদ হাওলাদার (৪৮) এগিয়ে গেলে তাকে মারধর করা হয়।
ফরিদ হাওলাদার অভিযোগ করেন, ওই জমি দখলের উদ্দেশ্যে সকালে প্রতিপক্ষরা প্রস্তুতি নেয়। এটা জানতে পেরে খাদিজার মামা শ^শুর মাহবুবুর রহমান থানায় অভিযোগ দিলেও পুলিশ যেতে বিলম্ব করায় এ ঘটনা ঘটেছে।
তবে অভিযোগ পেয়ে পুলিশ ঘটনাস্থলে যাওয়ার পূর্বেই মারামারি ঘটনা ঘটেছে দাবি পুলিশের।
অভিযুক্ত সোহরাপ হোসেন ও রফিকুল ইসলাম দাবি করেন, ‘তাদের পৈত্রিক জমিতে তারা রিকশার গ্যারেজ করতে গেলে বাধা দেয় প্রতিপক্ষ। এ নিয়ে ঝামেলা হয়েছে। তারাও মারধর করেছে। নিজেরা নিজেরা তো মিমাংসা হয়ে যাবে। থানায় উভয় পক্ষই অভিযোগ দিয়েছে।’
রাজাপুর থানার ওসি জাহিদ হোসেন জানান, এ ঘটনায় লিখিত অভিযোগ পেয়েছি, তদন্ত করে দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে। তবে কাউকে আটক করা হয়নি।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft