সোমবার, ২৩ নভেম্বর, ২০২০
তথ্য ও প্রযুক্তি
গ্রামীণফোনের ১ কোটি গ্রাহককে ১০ কোটি মিনিট ফ্রি টকটাইম
কাগজ ডেস্ক :
Published : Saturday, 9 May, 2020 at 9:41 AM
গ্রামীণফোনের ১ কোটি গ্রাহককে ১০ কোটি মিনিট ফ্রি টকটাইমকরোনাভাইরাসের বিরুদ্ধে লড়াইয়ে নানা উদ্যোগ ও অবদানের মাধ্যমে চিকিৎসক, গ্রাহক এবং ক্ষতিগ্রস্ত খুচরা ব্যবসায়ীদের পাশে দাঁড়ানোর ঘোষণা দিয়েছে মোবাইল ফোন অপারেটর গ্রামীণফোন।
এপ্রিল মাসে যারা রিচার্জ করতে পারেননি বা যাদের ব্যালেন্স নেই এমন ১ কোটি গ্রাহককে ১০ কোটি মিনিট ফ্রি টকটাইম দিতে শুরু করেছে অপারেটরটি। এতে গ্রাহক প্রতি ১০ মিনিট করে এই ফ্রি টকটাইম দেয়া হবে।
শুক্রবার এক ভার্চুয়াল সংবাদ সম্মেলনে এসব উদ্যোগের ঘোষণা দেন গ্রামীণফোনের প্রধান নির্বাহী কর্মকর্তা ইয়াসির আজমান।
সংবাদ সম্মেলনে ইয়াসির আজমান বলেন, করোনাভাইরাস মোকাবেলায় আজ (শুক্রবার) পর্যন্ত গ্রামীণফোনের সব প্রতিশ্রুত উদ্যোগের পরিমাণ দাঁড়িয়েছে ১০০ কোটি টাকা।
তিনি জানান, এপ্রিল মাসে রিচার্জ করতে পারেননি বা যাদের ব্যালেন্স নেই বললেই চলে এমন শনাক্তকৃত গ্রাহকদের ১০ কোটি মিনিটি ফ্রি টকটাইম দেয়া শুরু করেছে গ্রামীণফোন। প্রতিষ্ঠানটির এ উদ্যোগ মূল্যবান গ্রাহকদের তাদের প্রিয়জনদের সাথে যোগাযোগে সহায়তা করবে।
সংবাদ সম্মেলনে জানানো হয়, লকডাউন পরিস্থিতিতে ডেটার ব্যবহার বৃদ্ধি মূল্যায়ন করেছে গ্রামীণফোন। যেহেতু দেশের অর্থনৈতিক কার্যক্রম, ব্যবসা-বাণিজ্যে জরুরি সেবা চলছে ইন্টারনেটের উপর ভিত্তি করে, তাই মাইজিপি অ্যাপ থেকে কেনা সব সাপ্তাহিক ডেটা প্যাকে ১০০ শতাংশ বোনাস ঘোষণা করেছে গ্রামীণফোন।
গ্রামীণফোনের ১০০ কোটি টাকার সহায়তা কার্যক্রমগুলো হলো- ১ কোটি গ্রাহকের জন্য ১০ কোটি ফ্রি মিনিট, স্বাস্থ্য অধিদপ্তরের সার্টিফাইড ২৫ হাজার করোনা চিকিৎসকদের জন্য ১ টাকার বিনিময়ে আগামী ৬ মাসের জন্য প্রতি মাসে ৩০ জিবি ইন্টারনেট, সব গ্রামীণফোন গ্রাহকদের জন্য সকাল ৮টা থেকে দুপুর ১২টা পর্যন্ত প্রতি মিনিট ৪৮ পয়সা কল রেট, মাইজিপি থেকে সাপ্তাহিক সব ইন্টারনেট প্যাকে ১০০% বোনাস, ক্ষতিগ্রস্ত খুচরা ব্যবসায়ীদের জন্য ১০ কোটা টাকার নিরাপত্তামূলক ক্রেডিট স্কিম।
সংবাদ সম্মেলনে গ্রামীণফোনের প্রধান বিপনন কর্মকর্তা সাজ্জাদ হাসিব, প্রধান যোগাযোগ কর্মকর্তা খায়রুল বাসার অংশ নেন।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft