রবিবার, ০২ অক্টোবর, ২০২২
সারাদেশ
এমপি মমতাজ বেগমকে নিয়ে ফেসবুকে অপপ্রচার, এক ব্যক্তি গ্রেফতার
জালাল উদ্দিন ভিকু, মানিকগঞ্জ প্রতিনিধি :
Published : Wednesday, 13 May, 2020 at 9:47 AM
এমপি মমতাজ বেগমকে নিয়ে ফেসবুকে অপপ্রচার, এক ব্যক্তি গ্রেফতার সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে মানিকগঞ্জ -২ আসনের এমপি মমতাজ বেগমকে নিয়ে  কটুক্তি ও বিভিন্ন অপপ্রচারের অভিযোগে ডিজিটাল আইনে করা মামলায় ফিরোজ আল মামুন (৫০)নামে এক ব্যক্তিকে  গ্রেফতার করেছে পুলিশ। সোমবার রাতে তার নিজ এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে  মঙ্গলবার দুপুরে ৭দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠিয়েছে হরিরামপুর থানা পুলিশ। ফিরোজ আল মামুন মানিকগঞ্জের হরিরামপুর উপজেলার কালই এলাকার মৃত: রমজান আলী মুন্সীর ছেলে।
মামলার এজাহার সূত্রে জানা যায়, আসামি ফিরোজ আল মামুন নামের ব্যক্তি তার  নিজ ব্যবহারকৃত  ফেসবুক আইডিতে মানিকগঞ্জ -২ আসনের সংসদ সদস্য  মমতাজ বেগমকে নিয়ে কটূক্তি ও বিভিন্ন অপপ্রচার করে আসছিলেন। বিষয়টি হরিরামপুর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আজিম খানের  দৃষ্টিগোচর হলে তিনি বাদী হয়ে  ডিজিটাল নিরাপত্তা আইনে হরিরামপুর থানায় একটি মামলা করেন।
হরিরামপুর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আজিম খান  জানান, গত ৯ মে ফেসবুক চালানোর সময় দেখতে পাই ফিরোজ আল মামুন নিজের ব্যবহারকৃত ফেসবুক আইডিতে সামাজিক এবং দলীয় ভাব-মূর্তি ক্ষুন্ন করার প্রয়াসে বিভিন্ন ধরনের ভাষায় স্ট্যাটাস দেয়। স্ট্যাটাসের কারনে সামাজিক যোগাযোগ মাধ্যমে মাননীয় সংসদ সদস্যসহ ক্ষমতাসীন আওয়ামিলীগ ও অঙ্গ সংগঠনের নেতা কর্মীদের জনসাধারনের ভাবমূর্তি ক্ষুন্ন হয়েছে। এধরনের আপত্তিকর এবং অশ্রাব্য মন্তব্যের কারণে ডিজিটাল নিরাপত্তা আইনে তিনি মামলাটি করেন।
হরিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মুঈদ চৌধুরী জানান, ডিজিটাল নিরাপত্তা আইনে আসামী ফিরোজ আল মামুনকে গ্রেফতার  করে ৭ দিনের রিমান্ড চেয়ে আদালতে প্রেরন করা হয়েছে। 



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
সহযোগী সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০২৪৭৭৭৬২১৮২, ০২৪৭৭৭৬২১৮০, ০২৪৭৭৭৬২১৮১, ০২৪৭৭৭৬২১৮৩ বিজ্ঞাপন : ০২৪৭৭৭৬২১৮৪, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft