মঙ্গলবার, ১৯ অক্টোবর, ২০২১
সারাদেশ
ফরিদপুরে মোট করোনা আক্রান্তের সংখ্যা ৪২, বোয়ালমারীতে নতুন আক্রান্ত ৭
দীপঙ্কর পোদ্দার অপু, বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধি :
Published : Wednesday, 13 May, 2020 at 9:45 AM
ফরিদপুরে মোট করোনা আক্রান্তের সংখ্যা ৪২, বোয়ালমারীতে নতুন আক্রান্ত ৭ফরিদপুরে বোয়ালমারীতে আরও ৭ জনের করোনাভাইরাস শনাক্ত হয়েছে। ফরিদপুর মেডিকেল কলেজে স্থাপিত করোনা শনাক্তকরণ ল্যাব সূত্রে মঙ্গলবার (১২মে) রাতে এ তথ্য জানা গেছে। এ নিয়ে ফরিদপুর জেলায় এ পর্যন্ত ৪২ জন করোনা রোগী শনাক্ত হলো। এরমধ্যে সবচেয়ে বেশি ১৭ জনের বাড়ি বোয়ালমারী উপজেলায়। ১৩ জন করোনা আক্রান্ত আবার একই গোষ্ঠীর।
মঙ্গলবারবোয়ালমারীতে যে সাতজনের করোনা শনাক্ত হয়েছে তারা হলেন বোয়ালমারী উপজেলার চতুল ইউনিয়নের ধুলপুকুরিয়া গ্রামের একই গোষ্ঠীর আরতি রায় (৬০), সুকুমার রায় (৪৪), ইতি রায় (২৬), তাপস কুমার রায় (৫৫),  তন্ময় রায়(২৫), উলুন কান্তি রায় (৬২) এবং বিজন রায় (২০)। এই নিয়ে একই গোষ্ঠীর ১৩জন করোনায় আক্রান্ত হল।এ নিয়ে উপজেলায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ১৭ জনে।
জানা যায়, ধুলপুকুরিয়া গ্রামের শ্রীবাস রায় ঢাকার বিআরবি হাসপাতালে যকৃতের রোগে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন অবস্থায় গত ৩ মে মারা যান। ওইদিনই তার মৃতদেহ ঢাকা থেকে গ্রামের বাড়িতে এনে সৎকার করা হয়। সৎকারের দুই দিন পর ৫ মে শ্রীবাস রায়ের স্ত্রী শিখা রায়ের করোনা উপসর্গ দেখা দিলে পরীক্ষায় পজেটিভ ধরা পড়ে। শিখা রায়ের সংস্পর্শে আসা একই পরিবারের সকলের নমুনা সংগ্রহ করে পরীক্ষা করা হলে ১০ মে রবিবার রাতে ৫ জনের করোনা পজেটিভ ধরা পড়ে। আক্রান্তদের মধ্যে দুই জন পুরুষ, তিন জন মহিলা। আক্রান্তরা হলেন অসিত রায়, সাগরিকা রায়, হাসি রাণী রায়, অপূর্ব রায় ও তমা রায়।
উপজেলা স্বাস্থ্যও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. খালেদুর রহমান জানান, শিখা রায়ের করোনাভাইরাস ধরা পড়লে ওই বাড়িসহ আশপাশের প্রায় ৪০টি বাড়ি লকডাউন করা হয়। নতুন আক্রান্তদের শারিরীক অবস্থা পর্যালোচনা করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।
ওইইউনিয়নের৬নংওয়ার্ডকেলকডাউনঘোষণাকরাহয়েছে।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft