মঙ্গলবার, ১৯ অক্টোবর, ২০২১
সারাদেশ
ফরিদপুরের বোয়ালমারীতে সামাজিক দূরত্ব না মানায় আজ থেকে দোকানপাট আবার বন্ধ
দীপঙ্কর পোদ্দার অপু, বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধি :
Published : Wednesday, 13 May, 2020 at 10:48 AM
ফরিদপুরের বোয়ালমারীতে সামাজিক দূরত্ব না মানায় আজ থেকে দোকানপাট আবার বন্ধসামাজিক দূরত্ব বজায় রেখে দোকানপাট ও মার্কেটে বেচাকেনা না করায় এবং নারী পুরুষের উপচে পড়া ভিড় সামাল দিতে না পারার প্রেক্ষিতে অবশেষে দোকানপাট ও মার্কেট খোলার তিন দিনের মধ্যেই বন্ধ করে দেয়া হয়েছে। আজ বুধবার (১৩ মে) থেকে ফরিদপুর জেলার বোয়ালমারী পৌর শহরের ওষুধ, খাবার হোটেল ও কৃষি সরঞ্জামাদির দোকান বাদে সকল মার্কেট ও দোকানপাট বন্ধ। এর আগে রোববার থেকে শহররের নিউমার্কেটসহ অন্যান্য দোকান খুলে দেয়ার সিদ্ধান্ত নেয়া হয়েছিল। তবে প্রথম তিন দিন ক্রেতাদের উপচে পড়া ভিড় থাকায় এ নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে তীব্র প্রতিক্রিয়া দেখা যায়। করোনা সংক্রমণের ভয়াবহ ঝুঁকি তৈরি হতে পারে-এ আশঙ্কায় সকল দোকান বন্ধ করে দেয়ার সিদ্ধান্ত নিয়েছে বোয়ালমারী বাজার বণিক সমিতি।
প্রতিটি দোকানের সামনেই এই তিন দিন ছিল ক্রেতাদের উপচে পড়া ভিড়। ক্রেতাদের অধিকাংশই ছিল শিশু ও মহিলা। সামাজিক দূরত্ব বজায় না রাখায় করোনা ভাইরাসের প্রাদুর্ভাব এলাকায় আরো বাড়ার আশঙ্কা ছিল। ফরিদপুর জেলার মধ্যে এখন সর্বোচ্চ করোনা রোগী বোয়ালমারী উপজলোয়। গতকালও নতুন করে ৭ জনের করোনা শনাক্ত হয়। এ নিয়ে বোয়ালমারীতে মোট করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়াল ১৭।
ব্যবসায়ীরা জানান, ঈদের আগে দোকান বন্ধ থাকলে তাদের অপূরণীয় ক্ষতি হবে। তারপরও সবার সুস্থতার জন্য বণিক সমিতির দোকান বন্ধের সিদ্ধান্তে তারা খুশি।



আরও খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft