মঙ্গলবার, ১৯ অক্টোবর, ২০২১
দক্ষিণ-পশ্চিমাঞ্চল
করোনা পরিস্থিতি উত্তরণে সরকার সার্বক্ষণিক তৎপর রয়েছে : সিটি মেয়র
কাগজ ডেস্ক :
Published : Wednesday, 13 May, 2020 at 2:10 PM
করোনা পরিস্থিতি উত্তরণে সরকার সার্বক্ষণিক তৎপর রয়েছে : সিটি মেয়র খুলনা সিটি কর্পোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেক করোনাভাইরাস (কোভিড-১৯) প্রতিরোধে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঘোষিত ‘মানবিক সহায়তা কর্মসূচির’ আওতায় আজ (বুধবার) সকালে খুলনার রেলিগেট এ্যাজাক্স জুট মিলস কলোনি চত্বরে ২ নম্বর ওয়ার্ডের চারশত ২৮ কর্মহীন নিম্নআয়ের শ্রমজীবী, অসহায়, দুস্থ ও হতদরিদ্রদের মাঝে সাত কেজি করে চাল ও সবজি ক্রয়ের জন্য নগদ একশত করে টাকাসহ নিত্যপ্রয়োজনীয় সামগ্রী বিতরণ করেন।
খাদ্যসামগ্রী বিতরণকালে সিটি মেয়র তালুকদার আব্দুল খালেক বলেন, যতদিন করোনাভাইরাস পরিস্থিতি থাকবে ততদিন সরকারের মানবিক ত্রাণ সহায়তা কর্মসূচি চলমান থাকবে। করোনা পরিস্থিতি উত্তরণে সরকার সার্বক্ষণিক তৎপর রয়েছে। তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশে করোনা সংক্রমণ শুরু হওয়া থেকে ত্রাণ বিতরণে বিরল দৃষ্টান্ত স্থাপন করেছেন।
খাদ্যসামগ্রী বিতরণকালে খুলনা মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম ডি এ বাবুল রানা, মহানগর আওয়ামী লীগের সহসভাপতি বেগ লিয়াকত আলী, ২ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মোঃ সাইফুল ইসলাম, ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি, সাধারণ সম্পাদকসহ আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
সিটি মেয়র তালুকদার আব্দুল খালেক আজ দুপুরে খালিশপুরের কাশিপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় চত্বরে শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী বেগম মন্নুজান সুফিয়ান-এর পক্ষ থেকে তিনশত কর্মহীন নিম্নআয়ের শ্রমজীবী, অসহায়, দুস্থ ও হতদরিদ্রদের মাঝে সাত কেজি করে চালসহ আলু, তেল, ডাল, লবণ, পেঁয়াজ ও খাদ্যসামগ্রী বিতরণ করেন।
খাদ্যসামগ্রী বিতরণকালে খুলনার জেলা প্রশাসক মোহাম্মদ হেলাল হোসেন, খুলনা মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম ডি এ বাবুল রানা, মহানগর আওয়ামী লীগের সহসভাপতি বেগ লিয়াকত আলী, খুলনা বিভাগীয় শ্রম দপ্তরের পরিচালক মোঃ মিজানুর রহমান, মুক্তিযোদ্ধা নূর ইসলাম বন্দ, মোঃ আশরাফুল আলম, শেখ মজনু, প্রতিমন্ত্রীর সহকারী একান্ত সচিব মোঃ শাহাবুদ্দিন আহমেদ প্রমুখ উপস্থিত ছিলেন।
পরে মেয়র খুলনা ইসলামিক ফাউন্ডেশন চত্বরে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঘোষিত ‘মানবিক সহায়তা কর্মসূচির’ আওতায় খালিশপুর জোনের পাঁচশত ৮১ জন বিভিন্ন মসজিদের ইমাম, খতিব, মুয়াজ্জিন, খাদেম, হাফেজ, আলেম-ওলামা ও গণশিক্ষার শিক্ষকদের মাঝে সাত কেজি করে চালসহ, আলু, তেল, ডাল, লবণ, পেঁয়াজ, সবজি ও খাদ্যসামগ্রী বিতরণ করেন। পর্যায়ক্রমে আরো দুই হাজার পাঁচশত বিভিন্ন মসজিদের ইমাম, খতিব, মুয়াজ্জিন, খাদেম, হাফেজ, আলেম-ওলামা ও গণশিক্ষার শিক্ষকদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হবে।
এসময় খুলনার বিভাগীয় কমিশনার ড. মুঃ আনোয়ার হোসেন হাওলাদার, জেলা প্রশাসক মোহাম্মদ হেলাল হোসেন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) জিয়াউর রহমান, ইসলামিক ফাউন্ডেশনের বিভাগীয় পরিচালক শাহীন বিন জামান প্রমুখ উপস্থিত ছিলেন।
পরে সিটি মেয়র পর্যায়ক্রমে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঘোষিত ‘মানবিক সহায়তা কর্মসূচির’ আওতায় নগরীর ১, ৩, ৫, ৬, ৮, ১১, ১৪, ১৮, ১৯, ২৩, ২৪ ও ৩১ নম্বর ওয়ার্ডের চারশত ২৮ জন করে মোট পাঁচ হাজার একশত ৩৬ কর্মহীন নিম্নআয়ের শ্রমজীবী, অসহায়, দুস্থ ও হতদরিদ্রদের মাঝে সাত কেজি করে চাল ও সবজি ক্রয়ের জন্য নগদ একশত করে টাকাসহ নিত্যপ্রয়োজনীয় সামগ্রী বিতরণ করেন।        




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft