মঙ্গলবার, ১৯ অক্টোবর, ২০২১
দক্ষিণ-পশ্চিমাঞ্চল
সাবেক ইউপি মেম্বরের স্বীকারোক্তিতে চৌগাছায় ফেনসিডিল উদ্ধার
চৌগাছা (যশোর) অফিস
Published : Wednesday, 13 May, 2020 at 8:20 PM
সাবেক ইউপি মেম্বরের স্বীকারোক্তিতে চৌগাছায় ফেনসিডিল উদ্ধারযশোরের চৌগাছায় পানের বরজ কর্তন মামলায় আটক সাবেক ইউপি সদস্য আব্দুল আজিজের জিজ্ঞাসাবাদে একশ’ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার রাতে ধুলিয়ানী ইউনিয়নের সাহাজাদপুর গ্রামের আবাসন প্রকল্পের বাড়ির পেছনের বাঁশবাগান থেকে এই ফেনসিডিল উদ্ধার করা হয়। মাদকদ্রব্য আইনে মামলাসহ দু’টি মামলায় আটক দেখিয়ে তাকে জেলহাজতে পাঠানো হয়েছে।
চৌগাছা থানার ওসি রিফাত খান রাজীব জানান, মঙ্গলবার রাত ৮টায় দশপাখিয়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ এস আই মোশারফ হোসেন পানের বরজ কর্তন মামলার আসামি ধুলিয়ানী ইউনিয়নের সাবেক ইউপি সদস্য আব্দুল আজিজকে আমজামতলা বাজার থেকে আটক করে থানায় হস্তান্তর করে।
রাতে থানায় জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে আজিজ স্বীকার করেন তিনি ফেনসিডিল ব্যবসায়ী। তার নামে বিভিন্ন থানায় সাতটি মামলা আছে। তার স্বীকারোক্তি মোতাবেক তাকে নিয়ে এসআই বিপ্লব রায়, এসআই মোশারফ হোসেন, এএসআই সুমন, এএসআই আব্দুল হাই অভিযানে যান। আনুমানিক রাত ১টার দিকে শাহাজাতপুর আবাসন প্রকল্পের বাড়ির পিছনে বাঁশবাগানের একটি ঝোপ থেকে পুলিশ একশ’ বোতল ফেনসিডিল উদ্ধার করে।
ওসি বলেন, আটক আব্দুল আজিজের নামে চৌগাছা থানাসহ বিভিন্ন থানায় মাদক দ্রব্য আইনে একাধিক মামলা রয়েছে। তাকে মাদকদ্রব্য আইনে মামলাসহ দু’টি মামলায় আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।  




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft