শুক্রবার, ১৭ সেপ্টেম্বর, ২০২১
সারাদেশ
হোমিওপ্যাথিক বোর্ডের চেয়ারম্যানকে নিয়ে ষড়যন্ত্রমূলক মিথ্যা প্রচারণার অভিযোগ
দীপঙ্কর পোদ্দার অপু, বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধি :
Published : Thursday, 14 May, 2020 at 10:29 AM
হোমিওপ্যাথিক বোর্ডের চেয়ারম্যানকে নিয়ে ষড়যন্ত্রমূলক মিথ্যা প্রচারণার অভিযোগফরিদপুরের বোয়ালমারী উপজেলার চতুল ইউনিয়নের ধুলপুকুরিয়া গ্রামের শ্রীবাস রায় লিভার সিরোসিসে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন অবস্থায় গত ৩ মে ঢাকার বিআরবি হাসপাতালে মারা যান। এর দুই দিন পর তার স্ত্রী শিখা রায়ের করোনা উপসর্গ দেখা দিলে পরীক্ষায় পজিটিভ ধরা পড়ে।
এ নিয়ে বাংলাদেশ হোমিওপ্যাথিক বোর্ডের চেয়ারম্যান ও ঢাকা মহানগর (দক্ষিণ) আওয়ামীলীগের সাবেক যুগ্ম সম্পাদক ডা. দিলীপ রায়কে নিয়ে কয়েকটি নামসর্বস্ব অনলাইন নিউজ পোর্টাল ও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে মিথ্যা, ভিত্তিহীন ও উদ্দেশ্যপ্রণোদিত ভূয়া প্রচারণা চালায়।
এ ব্যাপারে এক প্রতিক্রিয়ায় ডা. দিলীপ রায় বলেন, আমার রাজনৈতিক প্রতিপক্ষ হীনরাজনৈতিক প্রতিহিংসা চরিতার্থ করার জন্য আমার বিরুদ্ধে নামসর্বস্ব অনলাইন নিউজ পোর্টাল ও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে  মিথ্যা, ভিত্তিহীন, বিভ্রান্তিমূলক, মনগড়া ও উদ্দেশ্যপ্রণোদিত প্রচারণা চালায়। বিবেকবর্জিত এসব মিথ্যা সংবাদে অনেকেই বিভ্রান্ত হয়েছেন। সত্য না জেনে অনেকেই ক্ষোভ ও ক্ষুব্ধ প্রতিক্রিয়া ব্যক্ত করেছেন। কোন সুস্থ, বিবেকবান ব্যক্তি কী জেনে শুনে তার পরিবার, ভাই বোন, প্রতিবেশী, আত্মীয় স্বজনকে মৃত্যুর মুখে ঠেলে দিতে পারে?
তিনি বলেন, তার মৃত্যুর পর হাসপাতালের ব্যয় মেটাতে ব্যর্থ হয়ে আমার নিকট আর্থিক সাহায্যের জন্য আসে। খোঁজ নিয়ে জানতে পারি শ্রীবাস লিভার সিরোসিসে আক্রান্ত হয়ে মারা গিয়েছেন। চিকিৎসার খরচের জন্য আমি তাদের ৫০ হাজার টাকা সাহায্য করি। শ্রীবাস যদি করোনায় আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করত তাহলে আমি তাকে গ্রামের বাড়ি যাওয়ার পরামর্শ দিতাম না। কারণ শ্রীবাস আমার নিকটতম প্রতিবেশী। তার বাড়ির পাশের বাড়িতেই আমার আপন বড় ভাই সপরিবারে বাস করে।
তিনি আরও বলেন, কোন ব্যক্তি চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করলে মৃতদেহ তার জন্মভূমিতে নেয়া কী কোন অপরাধ? কোন অসহায় ব্যক্তি চিকিৎসা ব্যয় মেটাতে না পেরে সহায়তা চাইলে তাকে সহায়তা করা কী অপরাধ?



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft