মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর, ২০২১
দক্ষিণ-পশ্চিমাঞ্চল
করোনা উপসর্গ নিয়ে ঢাকা থেকে আসা নৈশ প্রহরীর মৃত্যু
টিপু সুলতান, কালীগঞ্জ (ঝিনাইদহ)
Published : Thursday, 14 May, 2020 at 2:09 PM
করোনা উপসর্গ নিয়ে ঢাকা থেকে আসা নৈশ প্রহরীর মৃত্যুকরোনার উপসর্গ নিয়ে ঢাকা থেকে ঝিনাইদহের কালীগঞ্জে এসে শুকুর আলী (৫৫) নামের এক ব্যক্তির মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার ভোরে কালীগঞ্জ পৌরসভার কাশিপুর গ্রামের শ্বশুর বাড়িতে তার মৃত্যু হয়। মৃত শুকুর আলী কালীগঞ্জের ঘোপপাড়া গ্রামের মসলেম উদ্দীনের ছেলে। তিনি ঢাকার যাত্রাবাড়ির একটি তেল ফ্যাক্টরির নৈশ প্রহরী হিসেবে কর্মরত ছিলেন। তার সর্দি-কাশি ও শ্বাসকষ্ট ছিল। এছাড়া তিনি ডায়াবেটিস রোগেও ভুগছিলেন।
ঢাকা থেকে শুকুর আলীর সাথে আসা তার ছোট ভাই খাইরুল ইসলাম জানান, তারা দু’ভাই একসাথে যাত্রাবাড়ি তীর সয়াবিন তেলের ফ্যাক্টরিতে কাজ করতেন। তিনি দীর্ঘদিন ডায়াবেটিস রোগে ভুগছিলেন। হঠাৎ গত শুক্রবার তিনি জ্বরে আক্রান্ত হন। এরপর রোববার ঢাকার বারডেম হাসপাতালে ভর্তি হন। সেখান থেকে বুধবার রাত দু’টোয় তাকে এাম্বুলেন্সে কালীগঞ্জ নিয়ে আসা হয়। বৃহস্পতিবার ভোর ৫টার দিকে তিনি মারা যান।
কাশিপুর গ্রামের মৃত ব্যক্তির শ্যালকের ছেলে সবুজ হোসেন জানান, বুধবার রাতে তিনি ঢাকা থেকে তাদের বাসায় এসেছিলেন। সকালে তাকে যশোরে নিয়ে যাওয়ার কথা ছিল। কিন্তু বৃহস্পতিবার ভোর ৫টার দিকে তিনি মারা যান। সকালে হাসপাতাল থেকে কয়েকজন এসে নমুনা সংগ্রহ করে নিয়ে গেছেন।
কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা শামীমা শিরিন লুবনা জানান, ‘মৃত ব্যক্তির কিছু করোনা উপসর্গ ছিল। আমরা তার নমুনা সংগ্রহ করে পাঠিয়েছি। রেজাল্টেন জন্য অপেক্ষা করছি।’
তিনি আরও জানান, ‘তাকে গ্রামের বাড়িতে নিয়ে নামাজে জানাযা শেষে কবর দেয়া হয়। সেখানে পারিবারিক গোরস্থানে কবর খোড়ার জন্য কোদাল চাইলে কেউ দিতে রাজি হয়নি। পরে মাওলানা রুহুল আমিন রায়গ্রাম ইউনিয়নের চেয়ারম্যান আলী হোসেন অপুকে জানালে তিনি কবরস্থানে আসেন। কবর খোড়ার জন্য কোদাল চাইলে দূর থেকে কোদাল ছুড়ে দেন এক ব্যাক্তি। গ্রামবাসী কেউ এগিয়ে আসেনি বরং লাশের খবর পেয়ে তারা পালিয়েছে। বৃহস্পতিবার বিকেল ৫টার দিকে দাফনের কাজ শেষ হয়।’




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft