মঙ্গলবার, ১৯ অক্টোবর, ২০২১
দক্ষিণ-পশ্চিমাঞ্চল
যশোরে বাম দলগুলোর সভা
মৃত্যুর মিছিল ঠেকাতে ফের লকডাউন ঘোষণার দাবি
প্রেস বিজ্ঞপ্তি
Published : Thursday, 14 May, 2020 at 9:22 PM
মৃত্যুর মিছিল ঠেকাতে ফের লকডাউন ঘোষণার দাবিবাংলাদেশের ওয়ার্কার্স পার্টি (মার্কসবাদী) যশোর জেলা কার্যালয়ে তসলিমউর রহমানের সভাপতিত্বে বৃহস্পতিবার দুপুরে বাম গণতান্ত্রিক জোটের সিপিবি, ইউনাইটেড কমিউনিস্ট লীগ, বাসদ, বাসদ (মার্কসবাদী) ও বাংলাদেশের ওয়ার্কার্স পার্টি (মার্কসবাদী) যশোর জেলা সমন্ময় কমিটির এক সভা অনুষ্ঠিত হয়।
সভায় নেতৃবৃন্দ উদ্বেগ ও সংশয় প্রকাশ করে বলেন, ‘করোনা মোকাবেলার প্রথম শর্ত জনসমাগম বন্ধ করা। কিন্তু লক্ষ্য করা যাচ্ছে সাধারণ ছুটি ঘোষণা করে, গার্মেন্টস, শপিংমল, উপসনালয় খুলে দেয়ার ভেতর দিয়ে জনসমাগমকে বৃদ্ধি করা হচ্ছে। প্রতিদিন সংক্রমণ ও মৃত্যুহার বাড়ছে। যে আশঙ্কার কথা আমরা বিবৃতি ও মানববন্ধনের মাধ্যমে বলেছিলাম। সংক্রমণ ও মৃত্যুর হার দেখে আমরা উদ্বিগ্ন। আমরা কি ইতালি, আমেরিকার পথে ধাবিত হচ্ছি। আমরা বিশ্ব স্বাস্থ্য সংস্থার তিন শর্তও পুরণ না করেই সব কিছু খুলে দিয়ে মহাবিপর্যয়ের দিকে ধাবিত হচ্ছি।’
সভায় পুণরায় গার্মেন্টস, শপিংমল, উপসনালয়সহ সকল কিছু এখনই বন্ধ করে পরিপূর্ণ লকডাউন বাস্তবায়ন করে দেশ ও জাতিকে মৃত্যুর মহামিছিল থেকে বের করার উদ্যোগ নেয়ার দাবি জানানো হয়। একইসাথে মানুষকে ঘরে আবদ্ধ রাখতে পরিপূর্ণ খাদ্য নিরাপত্তার ব্যবস্থা করা ও সেনাবাহিনীর ওপর খাদ্য নিরাপত্তার দায়িত্ব দেয়ার দাবি জানানো হয়।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft