মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর, ২০২১
দক্ষিণ-পশ্চিমাঞ্চল
করোনাকে জয় করে বাড়ি ফিরলেন অভয়নগরের ৭০ বছরের সেই বৃদ্ধ
তারিম আহমেদ ইমন, নওয়াপাড়া (যশোর)
Published : Thursday, 14 May, 2020 at 9:30 PM
করোনাকে জয় করে বাড়ি ফিরলেন অভয়নগরের ৭০ বছরের সেই বৃদ্ধঅভয়নগরে প্রথম করোনায় আক্রান্ত রোগী ৭০ বছরের সেই বৃদ্ধ অবশেষে করোনাকে জয় করে বাড়িতে ফিরলেন।
অভয়নগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স বিষয়টি নিশ্চিত করে জানায়, উপজেলায় প্রথম গত ৩ মে করোনা রোগী হিসেবে আক্রান্ত হন উপজেলার শ্রীধরপুর ইউনিয়নের বাসিন্দা ৭০ বছরের এক বৃদ্ধ। তার শরীরে করোনা ধরা পড়ায় দ্রæত তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আইসোলেশনে ভর্তি করা হয়।
পরবর্তীতে তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় খুলনা করোনা কেয়ার সেন্টারে স্থানান্তরিত করা হয়। এগার দিন করোনার সাথে যুদ্ধ করার পর খুলনা করোনা কেয়ার সেন্টার কর্তৃপক্ষ তাকে ছাড়পত্র (রিলিজ) দিয়েছে।
উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. এস এম মাহমুদুর রহমান রিজভী জানান, অভয়নগরে প্রথম করোনায় আক্রান্ত হওয়া সেই বৃদ্ধটি করোনাকে জয় করেছেন। অভয়নগর উপজেলা প্রশাসন বৃহস্পতিবার সকালে খুলনা করোনা কেয়ার সেন্টার থেকে রিলিজ করে আনার পর তাকে বাড়িতে পৌঁছে দেয়।
উপজেলা নির্বাহী অফিসার মো. নাজমুল হুসেইন খাঁন বলেন, ‘প্রাণঘাতী করোনায় আক্রান্ত প্রথম রোগীটি সুস্থ হয়ে বাড়ি ফেরায় তিনি সর্বপ্রথম আল্লাহর দরবারে শুকরিয়া আদায় করেন। পাশাপাশি তিনি করোনায় আক্রান্ত দ্বিতীয় শিশু রোগীটির সুস্থতা কামনা করেন।’




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft